AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরিফুলের চোট নিয়ে যা জানাল বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৪৬ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
শরিফুলের চোট নিয়ে যা জানাল বিসিবি

কুঁচকির চোটে পড়ায় রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের একাদশ থেকে ছিটকে গেছেন শরিফুল ইসলাম। বাঁহাতি টাইগার পেসারের ইনজুরি নিয়ে আনুষ্ঠানিকভাবে তথ্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাঁহাতি পেসার প্রথম ম্যাচের পরে কুঁচকিতে অস্বস্তি বোধ করার বিষয়টি জানিয়েছিলেন। পরবর্তী শারীরিক পরীক্ষাগুলো করানোর পর তার ইনজুরির বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

বাংলাদেশ দলের ফিজিও বায়জিদুল ইসলাম খান বলেছেন, ‘শরিফুল প্রথম টেস্টের পরে এমআরআই করিয়েছিলেন। পরীক্ষার ফলাফলে বাঁ-দিকের কুঁচকিতে গ্রেড ১ চোট ধরা পড়ে। এই ধরনের চোট থেকে সেরে উঠতে প্রায় ১০ দিন সময় লাগে। তিনি নিজের পুনর্বাসন শুরু করেছেন।’

সেপ্টেম্বরে ভারতের সঙ্গে অ্যাওয়ে ও অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ। ফিজিওর দেওয়া তথ্য অনুযায়ী, এই দুই সিরিজে শরিফুলের তাই খেলার সম্ভাবনা ভালোভাবেই থাকছে।  

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে টাইগারদের ঐতিহাসিক জয়ে শরিফুলের কার্যকরী ভূমিকা ছিল। প্রথম ইনিংসে তিনি বল হাতে বাবর আজম ও শান মাসুদের গুরুত্বপূর্ণ দুটি উইকেট শিকার করেন। দ্বিতীয় ইনিংসে ওপেনার  সাইম আইয়ুবকে সাজঘরে ফেরান।ব্যাট হাতে তার ১৪ বলে ২ চার ও ২ ছক্কায় ২২ রানের ইনিংসটি সফরকারীদের শতাধিক রানের লিড পেতে সহায়তা করে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!