AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাঞ্চ বিরতিতে টাইগাররা, মাসুদের ফিফটি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২১ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
লাঞ্চ বিরতিতে টাইগাররা, মাসুদের ফিফটি

তাসকিন আহমেদের অসাধারণ ডেলিভারিতে প্রথম ওভারেই বোল্ড হন আবদুল্লাহ শফিক। এরপর সকালের সেশনে সাইম আইয়ুব ও শান মাসুদ বলের সুইং ও মুভমেন্ট সামলে লাঞ্চ বিরতির আগে আর কোনো উইকেটের পতন ঘটতে দেননি।

লাঞ্চ বিরতি পর্যন্ত স্বাগতিকদের সংগ্রহ এক উইকেটে ৯৯ রান। ওয়ানডে মেজাজে ব্যাটিং করে ফিফটি পাওয়া শান মাসুদ ৬২ বলে ২ চারে ৫৩ ও সাইম আইয়ুব ৮৩ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৩ রানে অপরাজিত আছেন।  

বৃষ্টির কারণে রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম দিন খেলা মাঠে গড়ায়নি। পিচ আদ্র থাকায় আগে পেসারদের কাজে লাগাতেই ফিল্ডিং বেছে নেন শান্ত। দ্বিতীয় দিনের শুরুতেই প্রথম ওভারের পাঁচটি বল অফস্টাম্পের বাইরে করেছিলেন তাসকিন। এরপর শফিকের সঙ্গে মাইন্ড গেমে হন সফল। শেষ বলটি অফ স্টাম্পের বাইরে ফেলে ইনসুইং ডেলিভারি দেন। বলের গতি ও মুভমেন্টের কাছে পরাস্ত হন পাকিস্তানি ওপেনার। বল তার ব্যাট ও প্যাডের ফাঁক দিয়ে স্টাম্পে আঘাত করে। শূন্য রানেই প্রথম উইকেট হারায় পাকিস্তান।

এরপর আইয়ুব ও মাসুদ দ্বিতীয় উইকেটে ক্রিজে থিতু হয়ে দলকে টেনে নিয়ে যান। এই দুই ব্যাটার ৯৯ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে টাইগার বোলারদের অস্বস্তির কারণ হয়ে উঠেছেন।

শরিফুল বদলে খেলতে নেমেই উইকেটের দেখা পেয়ে বাংলাদেশকে দারুণ সূচনা এনে দেন তাসকিন। পাকিস্তানের একাদশে এসেছে দুইটি পরিবর্তন। মীর হামজা ও আবরার আহমেদ দ্বিতীয় টেস্টে খেলতে নামবেন। পেসার শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহ বাদ পড়েছেন।  

একুশে সংবাদ/ এস কে

Link copied!