AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যতিক্রমী আউট হলেন আজম খান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৩০ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
ব্যতিক্রমী আউট হলেন আজম খান

পাকিস্তানের টেস্ট দলে নেই আজম খান। এই উইকেটরক্ষক-ব্যাটার এখন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলছেন। সেখানে শরীরের ওজন সামলাতে না পেরে আউট হলেন তিনি। একটি বাউন্সার খেলতে গিয়ে শরীরের ভারসাম্য হারান ১৩৬ কেজি ওজনের ক্রিকেটার।

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে সিপিএল খেলছেন আজম। শুক্রবার তাদের ম্যাচ ছিল অ্যান্টিগা অ্যান্ড বারবুডা ফ্যালকন্সের বিরুদ্ধে। দলের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন আজম। প্রথম সাত বলে পাঁচ রান করেন তিনি।

অষ্টম বলে শামার স্প্রিংগারের বলে বাউন্ডারি হাঁকান আজম। তাকে আগ্রাসী হতে দেখে পরের বলটি বাউন্সার দেন স্প্রিংগার। পুল করার চেষ্টা করেন পাক ক্রিকেটার। আজম বলের লাইন মিস করেন। বল গিয়ে লাগে তার গলায়।

বলের আঘাতে শরীরের ভারসাম্য হারান আজম। ক্রিজে পড়ে যান পাক উইকেটরক্ষক-ব্যাটার। সে সময় তার ব্যাট লেগে ভেঙে যায় উইকেট। স্বাভাবিক ভাবেই ‘হিট উইকেট’ হয়ে আউট হয়ে যান আজম। গলায় বলের আঘাত লাগায় মাঠে ছুটে আসেন দলের ফিজিও।

বড় কোনো চোট লাগেনি আজমের। তবে এ ঘটনার ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ২৬ বছরের এ ক্রিকেটার পাকিস্তানের হয়ে ১৪টি টি-২০ ম্যাচ খেলেছেন। অতিরিক্ত ওজনের জন্য অনেক সমালোচিত হয়েছেন তিনি।

একুশে সংবাদ/ এস কে

Link copied!