AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্য খেলোয়াড়দের প্রয়োজন নেই: রাফিনহা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১১ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
অন্য খেলোয়াড়দের প্রয়োজন নেই: রাফিনহা

রিয়াল ভায়াদোলিদকে ৭-০ গোলে বিধ্বস্ত করে টানা চার জয়ে লা লিগার শীর্ষস্থান পোক্ত করেছে বার্সেলোনা। হ্যাটট্রিকের স্বাদ পাওয়া  রাফিনহা দিলেন বিশেষ বার্তা। এস্তাদি অলিম্পিক লুইস কোম্পানিসে শনিবার ম্যাচের প্রথমার্ধেই বার্সা তিন গোলের লিড পায়। ২০, ২৪ ও যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে বল জালে জড়ান যথাক্রমে রাফিনহা, রবার্ট লেভানদোভস্কি ও জুলস কাউন্ডে।

বিরতির পর ৬৪ মিনিটে লেভানদোভস্কি ও ৭২ মিনিটে লামিনে ইয়ামালের পাসে বল নিয়ে নিশানাভেদে হ্যাটট্রিক পূরণ করেন রাফিনহা। ৮২ মিনিটে ডানি ওলমো ও তিন মিনিট পর ফেররান তরেস বল জালে জড়ালে কাতালান ক্লাবটি বড় ব্যবধানে জয় পায়।

অ্যাথলেটিক বিলবাও থেকে নিকো উইলিয়ামসকে দলে টানার চেষ্টা করেও পারেনি বার্সেলোনা। তবে রাফিনহা আত্মবিশ্বাসী ছিলেন যে, চলতি মৌসুমে প্রতিপক্ষদের জোরালোভাবে চ্যালেঞ্জের জন্য স্কোয়াডে যথেষ্ট প্রতিভাবান ফুটবলার রয়েছে।

ম্যাচ শেষের পর হ্যাটট্রিকম্যান রাফিনহা বলেন, আজকের খেলা আমাদের শিক্ষা দিয়েছে অন্য খেলোয়াড়দের আসার কোনো প্রয়োজন নেই। আমরা খুব ভালো অবস্থানে রয়েছি। দলটি খেলায় এবং অনুশীলন পর্বে সেরাটা দিচ্ছে। আজকের ফলাফল দেখায়, আমরা কী রকম কাজ করছি।

চার ম্যাচের সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে বার্সেলোনা টেবিলের শীর্ষে। আরেক ম্যাচে অ্যাথলেটিক ক্লাবকে একমাত্র গোলে হারিয়ে ৮ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে তিনে ভিয়ারিয়াল। এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্ট নিয়ে সেল্টা ভিগো চতুর্থ ও রিয়াল মাদ্রিদ পঞ্চম স্থানে আছে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!