AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবসরের ঘোষণা দিলেন ব্রাভো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৮ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
অবসরের ঘোষণা দিলেন ব্রাভো

টি-২০ ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারী ডোয়াইন ব্রাভো চলতি মৌসুমের পর সিপিএল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে  উদ্বোধনী খেলার কয়েক ঘন্টা আগে তিনি এই ঘোষণা দেন।

৪০ বর্ষী ব্রাভো সিপিএলে পাঁচবার শিরোপা জিতেছেন। ত্রিনিবাগোর হয়ে এবার তিনি চতুর্থ ও সবমিলিয়ে ষষ্ঠবার ট্রফি উঁচিয়ে ধরে ক্যারিয়ার শেষের আশা করছেন। বল হাতে ২২.৪০ গড়ে ১০৩ ম্যাচে ৮.৬৯ ইকোনমি রেটে ১২৮ উইকেট নিয়ে তিনি বর্তমানে সিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারী।

ইনস্টাগ্রামে পোস্ট ক্যারিবীয় ক্রিকেটার লিখেছেন,‘এটা দুর্দান্ত এক যাত্রা ছিল। এবারের মৌসুমে হবে আমার শেষ ম্যাচ। ক্যারিবীয়ান পিপিএলে আমার চূড়ান্ত পেশাদার টুর্নামেন্ট খেলার অপেক্ষায় রয়েছি। ত্রিনিবাগো নাইট রাইডার্স সেই স্থান, যেখানে সবকিছু আমার জন্য শুরু হয়েছিল এবং আমার এই দলের সঙ্গে শেষ হবে।’

যদিওব্রাভো বিশ্বের অন্যান্য ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতায় অংশ নেবেন। র্তমানে তিনি এমআই এমিরেটসের সঙ্গে চুক্তিবদ্ধ, যারা তাকে সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগের তৃতীয় মৌসুমের আগে ধরে রেখেছে। তিনি আমিরাতে কাইরন পোলার্ড এবং নিকোলাস পুরানের সঙ্গে পুনরায় মিলিত হতে চলেছেন। গত মাসে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) টেক্সাস সুপার কিংসের হয়েও ব্রাভো খেলেছিলেন।

সংযুক্ত আরব আমিরাতে ২০২১ সালে টি-২০ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যান ব্রাভো। তারপর ২০২৩ সালে আইপিএল থেকে অবসর নেন এবং চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!