AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৫তম ইন্টারন্যাশনাল কোচিং ইনরিচমেন্ট প্রোগ্রামে মাহফিজুল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৪৩ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
১৫তম ইন্টারন্যাশনাল কোচিং ইনরিচমেন্ট প্রোগ্রামে মাহফিজুল

আন্তর্জাতিক অলিম্পিক এসোসিয়েশন (আই.ও.সি), ইউ.এস অলিম্পিক ও প্যারা-অলিম্পিক কমিটি ও যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব ডেলওয়ারের যৌথ আয়োজনে আয়োজিত ১৫তম ইন্টারন্যাশনাল কোচিং ইনরিচমেন্ট কোর্সের ২য় ও ৩য় মডিউল সম্পন্ন করার জন্য আজ (৭-সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের কোলারাডো শহরে ইউ.এস অলিম্পিক ও প্যারা অলিম্পিক ট্রেনিং সেন্টারে যাবেন।

এর আগে এবছর ফেব্রুয়ারিতে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর অলিম্পিক সলিডারিটি কমিটির সভায় সদস্য ফেডারেশন গুলোর প্রতিনিধিদের মধ্য হতে মাহফিজুল কে বাছাই করা হয়।

মাহফিজুল প্রথম বাংলাদেশী লেভেল টু রাগবি কোচ ও  বাংলাদেশী ওয়ার্ল্ড রাগবি এডুকেটর। বাংলাদেশ রাগবির প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে ৩ বছর কাজ করার পর, ২০২২ সাল থেকে এশিয়া রাগবির উন্নয়ন পরামর্শক হিসেবে নিযুক্ত আছেন।এ সময়ে এশিয়া রাগবি আয়োজিত ৪ টি আন্তর্জাতিক প্রতিযোগিতার টূর্ণামেন্ট ডাইরেক্টর ও ৭টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় টেকনিক্যাল জোন ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন।এবং ২০২৩ সালে এশিয়া রাগবির সেরা কর্মকর্তার পুরস্কার পায় বাংলাদেশী এ রাগবি এডুকেটর।মাহফিজুল কোর্সটির সর্বশেষ মডিউল অনুষ্ঠিত হবে ২০২৫ সালের এপ্রিলে সুইজারল্যান্ডের লুসার্নে অবস্থিত আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সদর দপ্তরে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!