AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মামুনুলের বাড়িতে হামলা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০৩ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
মামুনুলের বাড়িতে হামলা

বাংলাদেশ ফুটবলে এক সময় সুপারস্টার হিসেবে পরিচিত ছিল মামুনুল ইসলাম মামুন। নেতৃত্ব দিয়েছেন জাতীয় দলকেও। কাজী সালাউদ্দিনের পর তৃতীয় বাংলাদেশি ফুটবলার হিসেবে দেশের বাইরে পেশাদার লিগে খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। এবার এই তারকা ফুটবলারের চট্টগ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন জাতীয় দলের আরেক সাবেক ফুটবলার ও মামুনের ঘনিষ্ঠ বন্ধু জাহিদ হাসান এমিলি।এমিলি পোস্টে লিখেছেন, আমার বন্ধু মামুনুল ইসলাম মামুন, বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। তার বাসায় কিছুক্ষণ আগে সন্ত্রাসী হামলা হয়েছে। এর তীব্র নিন্দা জানাই।’

হামলার বিষয়ে একটি গণমাধ্যমকে মামুনুল বলেছেন, স্থানীয় একটি ক্লাবের জায়গা দখলকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। দেশের পরিস্থিতির কারণে ক্লাবের কার্যক্রম ছিল না। এই সুযোগে কে বা কারা এসে ক্লাবে তালা মেরে যায়। সেই তালা খোলা নিয়ে শুক্রবার কথা কাটাকাটি হয়।

এরপর মামুনুলসহ ক্লাবের পক্ষ থেকে কয়েকজন থানায় জিডি করতে গিয়েছিলেন। থানায় থাকা অবস্থাতেই বাড়িতে হামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি। হামলাকারীদের সম্পর্কে সাবেক এই ফুটবলার বলেন, তাদের মধ্যে কামাল, মুক্তি, ওয়াদুত ও ফয়সাল রয়েছে। এদের মধ্যে দুজন আওয়ামী লীগ এবং দুজন বিএনপির সাথে সম্পৃক্ত। এছাড়া তারা মাদক কারবারের সাথেও জড়িত।

২০১০ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের হয়ে বাংলাদেশের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন মামুন। এরপর দুর্দান্ত পারফরম্যান্স করে জাতীয় দলে ডাক পান তিনি।

২০১৬ সালের ১০ই অক্টোবর তারিখে ভুটানের থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত ভুটানের বিরুদ্ধে ম্যাচে অংশগ্রহণ করার মাধ্যমে তিনি বাংলাদেশের জার্সি গায়ে ৫০তম ম্যাচ খেলেছেন মামুনুল। ম্যাচটিতে ৩–১ গোলের ব্যবধানে পরাজিত হয়েছিল বাংলাদেশ, যেখানে তিনি পূর্ণ ৯০ মিনিট খেলে একটি গোল করেছিলেন।


একুশে সংবাদ/ এস কে

Link copied!