AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবকে বরণ করে নিলো সারের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৬ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
সাকিবকে বরণ করে নিলো সারের

সমারসেটের বিপক্ষে সারের হয়ে খেলতে নেমেছেন সাকিব আল হাসান। খেলা শুরুর আগে টাইগার অলরাউন্ডারের হাতে দলের ক্যাপ তুলে দেওয়া হয়। নিজের হাতে মাথায় ক্যাপ পরিধানের সময় তাকে চারপাশে ঘিরে থাকা খেলোয়াড়রা হাততালি দিয়ে অভিনন্দন জানান। সোমবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হয়েছে চারদিনের এই ম্যাচ। টসে হেরে আগে ফিল্ডিংয়ে নেমেছে সাকিবের দল সারে।

কাউন্টিতে সারে দলে সাকিব সতীর্থ হিসেবে পাচ্ছেন ইংল্যান্ডের দুই তারকা ওপেনার ররি বার্নস ও ডম সিবলিকে। দলটির নেতৃত্ব অবশ্য ররি বার্নসের কাঁধে। বিপরীতে সমারসেটের স্কোয়াডে টম অ্যাবেল, টম ব্যান্টন, ক্রেইগ ওভারটন, জশ ডেভি, জ্যাক বল, জ্যাক লিচ এবং আর্চি ভনের মতো ক্রিকেটাররা আছেন।

সাকিবদের প্রতিপক্ষে সমরসেট এখন পর্যন্ত ১১ ম্যাচে খেলে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে একই সংখ্যক ম্যাচ থেকে ১৯৩ পয়েন্ট নিয়ে সারের অবস্থান শীর্ষস্থানে। ১১ ম্যাচ খেলা সারের জয় ৭টিতে। আগের ম্যাচে নটিংহ্যাম্পশায়ারের সঙ্গে ম্যাচ ড্র করে সারে এবার সাকিবকে নিয়ে চোখ রাখছে জয়ে।

পাকিস্তানের বিপক্ষে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে গত বুধবার দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। হত্যা মামলার আসামী হয়েও সিরিজের দ্বিতীয় টেস্টেও খেলেছেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান। এরই মধ্যে আরো কিছু মামলা হয়েছে তার বিরুদ্ধে। সেই কারণে দলের সঙ্গে দেশে ফেরেননি।

সেপ্টেম্বরের মাঝামাঝিতে সাকিব ভারত সফরে যাবেন জাতীয় দলের অ্যাসাইনমেন্টে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে। ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এর আগে ১৫ সেপ্টেম্বর ভারতে পৌঁছাবে নাজমুল হোসেন শান্তর দল।
 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!