AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাউন্টি ক্রিকেটে সারে’র জার্সিতে সেরা তারকা সাকিব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৫ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
কাউন্টি ক্রিকেটে সারে’র জার্সিতে সেরা তারকা সাকিব

কাউন্টি ক্রিকেটে সারে’র জার্সিতে সাকিব নিজেকে নিয়ে গেছেন অন্যদের ধরাছোঁয়ার বাইরে। সারে ক্লাবের হয়ে সমারসেটের বিপক্ষে বল হাতে প্রথম ইনিংসে দলের পক্ষে সর্বোচ্চ চার উইকেট নেন তিনি। দ্বিতীয় ইনিংসেও নিজের ধারাবাহিকতা ধরে রেখেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে সমারসেটের বিপক্ষে চার দিনের ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তিনি। প্রথম উইকেটে ৪ উইকেট শিকারি সাকিব দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নিয়েছেন।তৃতীয় দিনের শেষ বিকেল সাকিব ৪ উইকেট নিয়ে ধস নামিয়েছিলেন সমারসেটের দ্বিতীয় ইনিংসের। কিন্তু ক্রেইগ ওভারটন ও টম ব্যান্টনের ১০ উইকেট জুটি প্রতিরোধ গড়ে দিন পার করেছিলেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) শেষ দিনের সকালে ৭১ রানের সেই জুটি ভেঙে দিয়ে সাকিব তুলে নেন তার পঞ্চম উইকেট। এই ইনিংসে মোট ৩০ ওভার বল করে ৯৬ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছেন সাকিব। ১০৫ ম্যাচের প্রথম শ্রেণির ক্যারিয়ারে ২৫তম বার ৫ উইকেট পেলেন সাকিব।

এদিকে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত ভারত ও বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

সাকিবের এই পারফরম্যান্স ভারত সিরিজের আগে বাংলাদেশকে অনেকটাই স্বস্তি দেবে। কারণ, ভারতের মাঠে পেসারদের পাশাপাশি স্পিনাররাও সুবিধা পাবেন। তাই ইংল্যান্ডে ভালোভাবেই নিজের প্রস্তুতি নিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।


একুশে সংবাদ/ এস কে

Link copied!