AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ১০০ কোটি অনুসারী পেলেন রোনালদো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩৩ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ১০০ কোটি অনুসারী পেলেন রোনালদো

একের পর এক রেকর্ড গড়েই চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠ হোক কিংবা মাঠের বাইরে, সব জায়গা যেন রাজা তিনিই। এবার সোশ্যাল মিডিয়ায় নতুন রেকর্ড সিআর সেভেনের। বিশ্বের প্রথম ব্যক্তি যিনি নেট দুনিয়ায় ১ বিলিয়ন ফলোয়ার লাভ করলেন। কিংবদন্তি এই ফুটবলারের জনপ্রিয়তা নিয়ে কোনও সন্দেহ নেই, নেট দুনিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি। সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন ৩৯ বছরের এই পর্তুগিজ তারকা ফুটবলার। শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্টের মাধ্যমে সকল ফলোয়ারদের ধন্যবাদ জানান তিনি, সঙ্গে একটি আবেগঘন বার্তাও দেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমানে সৌদি আরবের আল নাসেরের হয়ে ক্লাব ফুটবল খেলেন। একদা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের হয়ে ক্লাব ফুটবলে অনেক রেকর্ডই গড়েছেন। সম্প্রতি তাঁর কেরিয়ারের ৯০০ তম গোল করে আরও এক নজির সৃষ্টি করেছেন তিনি। তবে শুধু ফুটবল মাঠেই নয় রেকর্ড গড়েছেন আরও অনেক ক্ষেত্রেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এর মধ্যে নতুন একটি ইউটিউব চ্যানেল খোলেন সিআর সেভেন, একসপ্তাহের মধ্যে ৫০ মিলিয়ন ফলোয়ার হয়ে যায় সেখানে।

ইনস্টাগ্রামে রোনালদোর ৬৩৯ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে, যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁর ১ বিলিয়ন ফলোয়ারদের মধ্যে সবচেয়ে বড় অংশ। এছাড়াও সমান প্রভাব রয়েছে তাঁর ফেসবুক ও X হ্যান্ডেলেও, সেখানেও অনুরাগীর সংখ্যা কম নয়। যথাক্রমে ফেসবুকে ১৭০.৫ মিলিয়ন এবং X-এ ১১৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে রোনালদোর।

এছাড়াও চিনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবো এবং কুয়াইশোতেও অল্প সংখ্যক অনুরাগী রয়েছে তাঁর। ১ বিলিয়ন ফলোয়ার হওয়ায় পর্তুগিজ ফুটবলার সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘আমরা ইতিহাস তৈরি করেছি - ১ বিলিয়ন ফলোয়ার! এটি শুধুমাত্র একটি সংখ্যার চেয়ে বেশি, এটি আমাদের ফুটবলের প্রতি আবেগ এবং ভালোবাসার একটি প্রমাণ৷ মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে সবসময় আমি আমার পরিবার ও আপনাদের জন্য খেলেছি। আপনারা আমার সব পরিস্থিতিতে পাশে ছিলেন। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য এবং পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।’
 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!