AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাইফ সাপোর্টে সিনিয়র ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৫ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
লাইফ সাপোর্টে সিনিয়র ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল

কিডনি ও ডেঙ্গু রোগে আক্রান্ত সিনিয়র ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। 

তিন দশকের বেশি সময় সাংবাদিকতায় জড়িত অঘোর মন্ডলের গত মাসের শুরুতে কিডনি জটিলতায় ভুগছিলেন। ক্রিটিনিয়েন স্বাভাবিকের চেয়ে বেশি বেড়ে গেলেও ডায়ালাইসিসের মাধ্যমে খানিকটা নিয়ন্ত্রণে এসেছিল। কয়েক দিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় তার শারীরিক অবস্থা জটিল হয়ে পড়ে।

কেবিন থেকে দুই দিন আগে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে শুক্রবার সকালে চিকিৎসকরা অঘোর মন্ডলকে আইসিইউতে লাইফ সাপোর্ট দেওয়ার সিদ্ধান্ত নেন । ঢাকা রিপোর্টার্স ইউনিটি তার দ্রুত সুস্থতা কামনা করেছে।

ক্রীড়াঙ্গন ও গণমাধ্যমের অতি পরিচিত মুখ অঘোর মন্ডল নব্বইয়ের দশকে ভোরের কাগজে ছিলেন। পরে তিনি চ্যানেল আই, দীপ্ত ও এটিএন নিউজে কাজ করেছেন। বর্তমানে এটিএন নিউজে বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন।বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতিও ছিলেন ।

গত ২৭ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে অঘোর মন্ডল লিখেছিলেন, ‘গত একমাস রাজধানীর বড় বড় প্রায় সবগুলো হাসপাতালের বেড আমার চেনা পরিচিত। প্রতিদিন রক্ত পরীক্ষা, ইনজেকশন, ডায়ালাইসিস আর মুঠো মুঠো ওষুধ এর মধ্যে দিয়ে কেটে যাচ্ছে আমার চব্বিশ ঘন্টা! মিস করছি আমার অফিস এবং কলিগদের। এ অবস্থার মধ্যে আনন্দবাজার পত্রিকার জন্য একটা লেখা দিতে হলো কাল রাতে।’

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!