AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই মাস পর মাঠে ফিরছেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩১ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
দুই মাস পর মাঠে ফিরছেন মেসি

কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে ডানপায়ের গোড়ালির লিগামেন্টের গুরুতর চোটে মাঠের বাইরে ছিটকে যান লিওনেল মেসি। বেঞ্চে বসে আর্জেন্টাইন মহাতারকার কান্নায় ভেঙে পড়েছিলেন। চলতি মাসে বিশ্বকাপ বাছাইয়ে চিলি ও কলম্বিয়ার সঙ্গে খেলতে পারেননি। ইন্টার মিয়ামির হয়েও তাকে মাঠে দেখা যাচ্ছে না।

অবশেষে মেসিকে নিয়ে পাওয়া গেল সুখবর। মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টাইন মহাতারকা দুই মাস পর মাঠে ফিরবেন। কোচ টাটা মার্টিনো বিষয়টি সুস্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন। রোববার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ফিলাডেলফিয়ার বিপক্ষে খেলতে নামবে ইন্টার মিয়ামি।

এলএম টেনের মাঠে ফেরা নিয়ে শুক্রবার সংবাদ সম্মেলনে টাটা মার্টিনো বলেছেন, সে ভালো আছে। গতকাল অনুশীলনে ফিরেছে। আগামীকাল খেলার জন্য চিন্তাভাবনা করছে এবং অনুশীলনের পর আমরা তার জন্য কৌশল নির্ধারণ করবো। সে খেলার জন্য উন্মুক্ত আছে। আমরা আবারো বিশ্বের সেরা খেলোয়াড়কে পেতে যাচ্ছি। তাই আমরা সবাই এমন পরিস্থিতি নিয়ে আনন্দিত।

ইন্টার মিয়ামি বর্তমানে ২৭ খেলায় ৫৯ পয়েন্ট নিয়ে সাপোর্টার্স  শিল্ড এবং ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলে শীর্ষে আছে। মেসির প্রত্যাবর্তন দলটির জন্য সাফল্যের দিকে নজর রাখতে আরো সহায়তা করবে। সমর্থকরা মেসির ফেরার ম্যাচে সমর্থকরা তার পারফরম্যান্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করবে।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!