AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোনাসের একটি অংশ বন্যার্তদের দেবেন শান্তরা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৪৫ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
বোনাসের একটি অংশ বন্যার্তদের দেবেন শান্তরা

পাকিস্তানে ঐতিহাসিক সিরিজ জেতার পুরস্কার হিসেবে ৩ কোটি ২০ লাখ টাকা পেয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই অর্থ নাজমুল হোসেন শান্তদের হাতে তুলে দেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ ভূঁইয়া সজীব।

পুরস্কার প্রাপ্তির পর অধিনায়ক শান্ত সকলের পক্ষ থেকে জানান, পুরস্কার হিসেবে পাওয়া টাকার একটা অংশ বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দেবেন তারা।

বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমরা সবাই জানি যে দেশের পরিস্থিতি খুব খারাপ। স্টিল সবাই অনেক স্ট্রাগল করছে, বন্যার যে অবস্থা ছিল, এখনও অনেক মানুষ বিপদের মধ্যে আছে। রিকভারি করার চেষ্টা করছে। দেশের মানুষ তাদের পাশে থাকার চেষ্টা করছেন। যে বোনাসটা আজকে আমরা পেলাম, টিমের বদৌলতে। সবাই এগ্রি করেছি এখান থেকে একটা পোর্শন আমরা তাদেরকে (বন্যার্ত) হেল্প করার জন্য দিয়ে দেব। যতটুকু সম্ভব আমরা দেয়ার চেষ্টা করব। আমি আশা করব যে দেশের আরও যাদের সামর্থ্য আছে তারাও বন্যার্তদের পাশে থাকবে।

প্রসঙ্গত, পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের ফলে টেস্ট দলের প্রত্যেক সদস্য ২০ লাখ টাকা করে বোনাস পান। সেখান থেকেই একটা অংশ বন্যার্তদের সহায়তায় দেয়া হবে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!