AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল শুরু মঙ্গলবার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:০২ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল শুরু মঙ্গলবার

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সদস্যদের নিয়ে আয়োজিত ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল ২০২৪’ আগামী মঙ্গলবার শুরু হচ্ছে।

বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শ্যুটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতারের বিভিন্ন ইভেন্টে অংশ নেবেন। প্রতিটি ইভেন্টে বিজয়ীদের জন্য থাকবে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারফরম্যান্সের ভিত্তিতে সেরা খেলোয়াড় নির্বাচিত ও পুরস্কৃত করা হবে।

সপ্তাহব্যাপী এই কার্নিভালে শ্যুটিং ইভেন্ট হবে হকি স্টেডিয়ামে, ব্যাডমিন্টন ইভেন্ট হবে শহীদ তাজউদ্দিন ইনডোর স্টেডিয়ামে। সাঁতার ইভেন্ট আইভি রহমান সুইমিংপুলে। কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস ও দাবা বিএসজেএ’র  নিজস্ব কার্যালয়ে আয়োজিত হবে।

রোববার বিওএ’র ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালকে সামনে রেখে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক, রায়হান আল মুঘনি ও সদস্য সচিব মো. রবিউল ইসলাম।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এই কার্নিভালে ওয়ালটন গ্রুপের মাধ্যমে শুরু থেকে সম্পৃক্ত ছিল। এবারো ওয়ালটন পরিবার বিএসজেএ’র সঙ্গে সম্পৃক্ত হলাম। আসলে এটা আমাদেরই ক্রীড়া উৎসব। আমি মনে করি আমরা সবাই একই পরিবারভূক্ত। আশা করছি, অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে এই প্রতিযোগিতা সম্পন্ন হবে।’

স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিবেদকদের এই কার্নিভাল উদ্বোধন করবেন।

 


একুশে সংবাদ/ এস কে

Link copied!