AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাফুফে সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৩২ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
বাফুফে সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে তরফদার রুহুল আমিনকে সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা দেয়া হয়েছে। জেলা, বিভাগ এবং ক্লাবগুলোর সম্মিলিত ঐক্যমতের ভিত্তিতে তার নাম ঘোষিত হয়। রোববার বিকেলে রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বাফুফে নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হিসেবে তরফদার রুহুল আমিন নাম সামনে আনা হয়। তিনি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের অন্যতম সেরা ক্লাব সাইফ স্পোর্টিংয়ের কর্ণধার। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তারকা ফুটবলার শফিকুল ইসলাম মানিক, সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির। বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক, ডাকসুর সাবেক নেতা খায়রুল কবির খোকনসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সাবেক খেলোয়াড়রাও এতে অংশ নেন।  

একই সঙ্গে তরফদার রুহুল আমিন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনেরও সভাপতির দায়িত্ব সামলেছেন। এছাড়া চট্টগ্রাম আবাহনীর ফুটবল কমিটির চেয়ারম্যানের পদ থেকে গত আগস্টে তিনি সরে যান।

এর আগে গত শনিবার বাফুফে সভাপতি হিসেবে টানা ১৬ বছর ধরে দায়িত্ব পালন করা কাজী সালাউদ্দিন আগামী নির্বাচনে অংশ না নেয়ার কথা জানান। এ ঘটনার ২৪ ঘণ্টা পেরোতেই সভাপতি পদে প্রার্থীর নাম আনুষ্ঠানিক ঘোষণা হয়ে গেল।

একুশে সংবাদ/ এস কে

 


 

 

 

 

 

Link copied!