AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের রাহুলকে নিয়ে জল্পনা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০৫ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
ফের রাহুলকে নিয়ে জল্পনা!

লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েন্‌কার ্দল ছেড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পথে লোকেশ রাহুল? ভারতীয় ক্রিকেটারের একটি ভিডিয়ো ঘিরে তেমনই জল্পনা। গত আইপিএলে মাঠের মধ্যে রাহুলের সঙ্গে গোয়েন্‌কার ব্যবহারের পরেই বার বার তার দল ছাড়ার কথা শোনা যাচ্ছে। আগামী বছরের আইপিএলে কি তাহলে বিরাট কোহলির সতীর্থ হিসাবে খেলতে দেখা যাবে তাকে?

এক সমর্থক এবং রাহুলের কথোপকথনের ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে ওই সমর্থক রাহুলকে প্রশ্ন করেন তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন কি না। উত্তরে রাহুল বলেন, “আশা করছি।” ওই সমর্থক বলেন, “আমি আরসিবির খুব বড় সমর্থক। অনেক বছর ধরে এই দলের খেলা দেখছি। আপনি যে সময় আরসিবির হয়ে খেলতেন সেই সময়েও দেখতাম। আমি আশা করি এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনি আরসিবিতে ফিরে আসুন।”

আইপিএলে রাহুলের অভিষেক হয় আরসিবির জার্সিতেই। ২০১৩ সালে প্রথম খেলেছিলেন তিনি। পরের বছরই সানরাইজার্স হায়দরাবাদে চলে গিয়েছিলেন তিনি। সেখানে দু’বছর খেলার পর আবার ফিরে আসেন আরসিবিতে। কিন্তু চোটের কারণে ২০১৭ সালে একটি ম্যাচেও খেলতে পারেননি তিনি। এর পরেই ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত পঞ্জাব কিংসের হয়ে খেলেন রাহুল।

২০২২ সালে লখনউ সুপার জায়ান্টসের জন্ম। সেই বছর লখনউয়ে যোগ দিয়েছিলেন রাহুল। অধিনায়ক হিসাবে সেই দলে সাফল্য পাননি। চোটের কারণে বহু ম্যাচ খেলতে পারেননি। সেই সঙ্গে যোগ হয়েছে গোয়েন্‌কার ব্যবহার। আগামী দিনে রাহুল আর লখনউয়ের হয়ে খেলেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!