AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক হলেন ব্রুক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৪ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক হলেন ব্রুক

বৃষ্টির কারণে খেলা পরিত্যক্ত হওয়ায় ইংল্যান্ড-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ ১-১ ব্যবধানে ড্র হয়। এবার দুই দল ওয়ানডে সিরিজে লড়াইয়ের অপেক্ষায় রয়েছে। চোটের কারণে ওয়ানডে সিরিজে খেলতে পারবেন না ইংলিশদের নিয়মিত অধিনায়ক জস বাটলার। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন হ্যারি ব্রুক। বাঁহাতি পেসার জশ হালও ইনজুরিতে পড়ায় তাকে ওয়ানডে দল থেকে প্রত্যাহার করা হয়েছে।

বাটলারের ইনজুরির কারণে মাত্র ১৮ মাস আগে ওয়ানডেতে অভিষিক্ত ব্রুক পাঁচ ম্যাচ সিরিজে প্রথমবারের মতো ইংল্যান্ডের অধিনায়ক হলেন। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তিনি ইংলিশদের নেতৃত্ব দেন। ২০২২ সালে টি-২০ ব্লাস্টে চার ম্যাচে ইয়র্কশায়ারের অধিনায়কত্ব করেন। চলতি বছরের দ্য হান্ড্রেড-এ নর্দার্ন সুপারচার্জার্সের অধিনায়ক ছিলেন।

গত বছরের ডিসেম্বরে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন লিয়াম লিভিংস্টোন। নয় মাস অপেক্ষার পর আবারো তিনি ফরম্যাটটিতে খেলার সুযোগের সামনে রয়েছেন।

ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ডের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে থাকবেন মার্কাস ট্রেসকোথিক। আগামী বছরের জানুয়ারি পর্যন্ত ব্র্যান্ডন ম্যাককালাম সাদা বলের কোচের দায়িত্ব গ্রহণ করবেন না।

ইংল্যান্ড ওয়ানডে দল: হ্যারি ব্রুক (অধিনায়ক), জোফরা আর্চার, জ্যাকব বেথেল, ব্রাইডন কার্স, জর্ডান কক্স, বেন ডাকেট, উইল জ্যাকস, লিয়াম লিভিংস্টোন, ম্যাথু পটস, আদিল রাশিদ, ফিল সল্ট, জেমি স্মিথ, ওলি স্টোন, রিস টপলি, জন টার্নার।

একুশে সংবাদ/ এস কে

Link copied!