AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধারাভাষ্যে সাকিবকে নিয়ে যা বললেন তামিম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
ধারাভাষ্যে সাকিবকে নিয়ে যা বললেন তামিম

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে লড়ছে বাংলাদেশ। স্কোয়াডে না থাকলেও চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে প্রতিনিধিত্ব করছেন তামিম ইকবাল। এই সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন দেশসেরা এই ওপেনার। এ সময় সাকিব আল হাসানের প্রশংসাও করেন তিনি।

এর আগে আন্তর্জাতিক ম্যাচে অতিথি ধারাভাষ্যকার হিসেবে দেখা গেলেও এবার গোটা সিরিজেই দেখা যাবে সাবেক এই টাইগার অধিনায়ককে। ভারত সিরিজে আতহার আলী খান, হার্শা ভোগলেদের সঙ্গে আছেন তামিমও।

ধারাভাষ্যের এক পর্যায়ে সহ-ধারাভাষ্যকার হর্ষ ভোগলের এক প্রশ্নের জবাবে সাকিবকে নিয়ে তামিম বলেন, সে বোলিংয়ে অসাধারণ করছে, পাকিস্তান সিরিজে বেশি উইকেট না পেলে অসাধারণ বোলিং করে গেছে। তবে, সম্প্রতি সাকিবের ব্যাটিং নিয়ে সাকিব কিছুটা স্ট্রাগেল করছে!’

ভোগলে আরও বলেন, তার চোখে গত কিছু দিনে সবচেয়ে উন্নতি করা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। পাকিস্তানের বিপক্ষে সিরিজ সেরা হওয়া মিরাজকে ভবিষ্যতের সাকিব হিসেবে বিবেচনা করা হচ্ছে। কদিন আগে টাইগার হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেও এমনটাই জানিয়েছেন।

সে প্রসঙ্গ টেনে ভোগলে তামিমের মত জানতে চান। জবাবে তামিম একটু সময় নিয়ে তার মত জানান। তামিম বলেছেন, মিরাজ এখন ব্যাট হাতে নিয়মিত রান পাচ্ছেন। পেস বলে স্বচ্ছন্দ, স্পিনও বেশ ভালো খেলেন। ওদিকে ব্যাট হাতে সাকিব ইদানীং ‘স্ট্রাগল’ করছেন, তাই সাকিবের জায়গায় ব্যাটিং অর্ডারে মিরাজকে নামিয়ে পরীক্ষা করার পক্ষে তিনি।


একুশে সংবাদ/ এস কে

Link copied!