AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তান জন্ম দিতে যাচ্ছেন নারী ক্রিকেটার দম্পতি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:১১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
সন্তান জন্ম দিতে যাচ্ছেন নারী ক্রিকেটার দম্পতি

সবাইকে চমকে দিয়ে বছর দুয়েক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ইংল্যান্ডের দুই নারী ক্রিকেটার নাট স্কাইভার ব্রান্ট ও ক্যাথেরিন স্কাইভার ব্রান্ট। সম্প্রতি তারা নিয়ে এলেন আরো বড় চমক। নিজেদের ঘরে প্রথম সন্তান আসার খবর দিলেন এ নারী দম্পতি।

ইনস্টাগ্রাম পোস্টে নিজেদের প্রথম সন্তান আসার ঘোষণা দিয়ে ইংলিশ অলরাউন্ডার নাট স্কাইভার জানান, তার স্ত্রী ক্যাথেরিন সন্তানসম্ভবা। তিনি লেখেন, ‘আপনাদের জানানোর জন্য আমাদের কাছে কিছু রোমাঞ্চকর খবর আছে। ক্যাথেরিন সন্তানসম্ভবা এবং সে আমাদের প্রথম সন্তানের জন্ম দিতে যাচ্ছে।’

বর্তমানে তিন ফরম্যাটেই ইংল্যান্ড জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন নাট স্কাইভার। তবে গত বছর অবসর নিয়েছেন ৩৯ বছর বয়সী ক্যাথেরিন। আন্তর্জাতিক ক্রিকেটে ৩৩৫ উইকেট নিয়ে ইংল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারি নারী ক্রিকেটার তিনি।

২০২২ সালের মে মাসে ৩২ বছর বয়সি নাট স্কাইভারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাথেরিন। এ বছরের শুরুতে নাট-ক্যাথেরিন দম্পতি পরিবার পরিকল্পনার কথা জানিয়েছিলেন।

দেরিতে সন্তান ধারণের জন্য এগ ফ্রিজিং বা ডিম্বাণু কোষ সংরক্ষণের চিকিৎসা নিয়ে গত মে মাসে নাট স্কাইভার বলেছিলেন, ‘যখন আমি ক্রিকেট ছাড়ব, তখন শিশুর সঙ্গে সময় কাটাতে পছন্দ করব। আমার মনে হয়, ক্যাথেরিনও সেটা চায়।’

একই সময়ে ক্যাথেরিনও জানান, তিনি সন্তান ধারণের জন্য প্রস্তুত হচ্ছেন। তার মাস চারেক না যেতে এবার সুখবরও নিয়ে আসলেন তারা।


একুশে সংবাদ/ এস কে
 

Link copied!