AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্দান্ত ব্যাটিং-বোলিংয়ে দলকে জেতালেন সাইফউদ্দিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
দুর্দান্ত ব্যাটিং-বোলিংয়ে দলকে জেতালেন সাইফউদ্দিন

লম্বা সময় ধরেই জাতীয় দলের বাহিরে রয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। জাতীয় দলের বাহিরে থাকলেও নিজের ধার যে কমেনি সেটা আবারও প্রমাণ করলেন তিনি। যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেট লিগে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন এই পেস অলরাউন্ডার।

সাইফউদ্দিন আটলান্টা ফায়ারের হয়ে খেলতে নেমে ব্যাট এবং বল হাতে দুর্দান্ত নৈপুণ্য প্রদর্শন করেন। যার ফলে তার দল ফোর্ট লডারডেল লায়ন্সের বিপক্ষে বিশাল জয় তুলে নেয় তার দল।

আটলান্টা ফায়ার প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে বিশাল ২৩৬ রানের সংগ্রহ দাঁড় করায়। দলের হয়ে বিধ্বংসী ইনিংস খেলেন স্টিভেন টেলর, যিনি ৬১ বলে ১১২ রানের দারুণ সেঞ্চুরি করেন। ফিনিশিংয়ে সাইফউদ্দিন ঝড়ো ব্যাটিং করে দলকে আরও শক্তিশালী অবস্থানে নিয়ে যান। ১৮ বলের ছোট ইনিংসে ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩২ রান করেন তিনি।

ব্যাট হাতে অবদান রাখার পর বল হাতেও জ্বলে ওঠেন বাংলাদেশি অলরাউন্ডার। ইনিংসের প্রথম বলেই ত্যাগনারায়ণ চন্দরপলকে গোল্ডেন ডাকের স্বাদ দেন তিনি, যা প্রতিপক্ষের জন্য ছিল একটি বড় ধাক্কা। এরপর আরও একটি উইকেট নিয়ে ম্যাচে নিজের প্রভাব আরও বাড়ান।

ফোর্ট লডারডেল লায়ন্স দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান তুলতে সক্ষম হয়। ৪ ওভার বল করে সাইফউদ্দিন মাত্র ১১ রান দিয়ে ২টি উইকেট শিকার করেন, যার মধ্যে একটি ওভার ছিল মেডেন। শেষ পর্যন্ত আটলান্টা ফায়ার ৭৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচটি জিতে নেয়, আর সাইফউদ্দিনের অলরাউন্ড পারফরম্যান্স ছিল এই জয়ের অন্যতম মূল চাবিকাঠি।

একুশে সংবাদ/ এস কে

Link copied!