AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন স্টেগেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১০ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন স্টেগেন

চ্যাম্পিয়ন্স লিগে মোনাকোর কাছে হারের পর ৫-১ গোলের বিশাল জয়, ভিয়ারিয়াল ম্যাচ দিয়ে এই ঘুরে দাঁড়ানোটা বার্সেলোনার জন্য নিশ্চিতভাবেই স্বস্তির। কিন্তু স্বস্তির চেয়ে এই ম্যাচ কাতালানদের জন্য বেশি অস্বস্তিরই হয়ে দাঁড়িয়েছে। চোট পেয়ে প্রথমার্ধেই মাঠ ছাড়তে হয়েছে গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগেনকে।

ভিয়ারিয়ালের মাঠে ৪৫ মিনিটে চোট পান স্টেগেন। কর্নার থেকে উড়ে আসা বল তালুবন্দি করে মাটিতে পড়ে গিয়ে পিঠের দিকে ব্যথা পান তিনি। কিছুক্ষণ ধরে কাতরাতেও থাকেন। দ্রুতই মেডিক্যাল টিম মাঠে প্রবেশ করে, স্ট্রেচারে তোলা হয় জার্মান গোলরক্ষককে। স্ট্রেচারে ‍শুয়েই মাঠ ছাড়েন। বদলি হিসেবে নামেন দলের দ্বিতীয় পছন্দের গোলরক্ষক ইনাকি পেনা। শেষ পর্যন্ত রবার্ট লেওয়ান্ডোভস্কি-রাফিনহাদ্বয়ের দুটি করে চারটি ও পাবলো তোরের এক গোলে জয় পায় বার্সা।

স্ট্রেচারে করে মাঠ ছাড়া স্টেগেনকে নিয়ে যাওয়া হয় ভিয়ারিয়াল নিকটবর্তী একটি হাসপাতালে। আরএসিওয়ান ও ইএসপিএন ফুটবলের প্রতিবেদন বলছে, অন্তত ৮ মাস মাঠের বাইরে থাকতে হবে জার্মান এই গোলরক্ষককে। সেক্ষেত্রে এ মৌসুমে আর খেলতে পারবেন না তিনি। মৌসুম শেষ হবে আগামী বছরের মে-এপ্রিলের দিকে।

স্টেগেনের চোটটা যা ছোটখাটো নয়, তার ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনার কোচ হ্যান্সি ফ্লিকও। বিষয়টাকে গুরুতর হিসেবেই উল্লেখ করেছেন তিনি। বার্সা কোচ বলেন, মার্কের বিষয়টা (চোট) ভালো মনে হচ্ছে না। পরীক্ষা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। তবে এটা সত্যি, বিষয়টা গুরুতর। ইনজুরিটা আমাদের দুঃখিত করেছে। আমার মনে হচ্ছে চোট অনেক বড়, কিন্তু বিস্তারিত জানার জন্য অপেক্ষা করতে হবে।

টের স্টেগেন চোটে পড়ায় বার্সার ইনজুরি লিস্ট আরও লম্বা হলো। আগে থেকেই এই লিস্টে রোনাল্ড আরাওহো, আন্দ্রেস ক্রিস্টেনসেন, মার্ক বারনাল, ফ্রেঙ্কি ডি ইয়ং, গাভি, ফারমিন লোপেজ ও দানি ওলমো রয়েছেন।  

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

 

 


 

 

 

 

 

Link copied!