AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে চায় বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৫৩ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
বিশ্বকাপের সেমিফাইনালে খেলতে চায় বাংলাদেশ

নারী টি-২০ বিশ্বকাপ বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে নিরাপত্তা ইস্যুতে শেষ মুহূর্তে ভেন্যু সরে যায়। সংযুক্ত আরব আমিরাতে গড়াতে যাচ্ছে আসন্ন বিশ্বকাপ।বিশ্বকাপকে সমানে রেখে আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক ফটোসেশন সেরেছে বাংলাদেশ নারী দল। এরপর সংবাদ সম্মেলনে মুখোমুখি হন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

বিশ্বকাপে লক্ষ্যের কথা জানিয়ে জ্যোতি বলেন, প্রথমত ম্যাচ জিততে চেষ্টা করব। ২০১৪ ছাড়া একটা বিশ্বকাপেও আমরা একটি ম্যাচও জিততে পারিনি। ভালো ক্রিকেট খেলেছি। তবে ভালো ক্রিকেট খেলার কোনো মানে নাই, যদি আপনি ম্যাচ জিততে না পারেন।

এরপর তিনি বলেন, প্রথমত চাই ম্যাচ জিততে। দ্বিতীয়ত যখন আমরা ফ্লো পাব, আমার কাছে মনে হয় আমাদের যে দল... অবশ্যই.. সেমিফাইনাল কে না খেলতে চায়। আমাদের লক্ষ্য থাকবে সেভাবেই।

জ্যোতি আরো বলেন, আমরা জানি যে আমাদের ক্রিকেটটা যদি এক ধাপ এগিয়ে নিতে চাই, তাহলে বিশ্বকাপের চেয়ে বড় মঞ্চ আর হতে পারে না। ওখানে ভালো পারফরম্যান্স করলে শুধু আমরা না, যারা বাংলাদেশে ক্রিকেট খেলে, বাকি যে মেয়েরা... যারা বাংলাদেশের জার্সি গায়ে খেলতে চায় তাদের জন্য আমরা ভালো কিছু করতে চাই।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচটি জ্যোতির টি-২০ ক্যারিয়ারের শততম ম্যাচ হবে। যা বাড়তি আনন্দ তার কাছে। তিনি বলেন, প্রথম ম্যাচ স্পেশাল... তো প্রথম ম্যাচ জিততে চাই। আমার জন্য এটা সব থেকে স্পেশাল।

টাইগ্রেস কাপ্তান যোগ করেন, আমার জন্য এবং আমার দলের জন্য এটা অনেক বড় একটা অর্জন হবে। একজন প্লেয়ার হিসেবে একশতম ম্যাচ, আমি এখনও জানি না খেলতে পারব কি না। যদি আল্লাহপাক সুস্থ রাখেন তাহলে তো অবশ্যই খেলব। যদি খেলি, প্রথম লক্ষ্য এটাই থাকবে যেন জিততে পারি।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!