AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথম টেস্টের জন্য পাকিস্তান দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
প্রথম টেস্টের জন্য পাকিস্তান দল ঘোষণা

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। যা আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত। আসন্ন এ সিরিজকে সামনে রেখে প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান।বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারের পর গুঞ্জন থাকলেও শান মাসুদকেই দেওয়া হয়েছে নেতৃত্বভার। তার ডেপুটি করা হয়েছে সৌদ শাকিলকে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে দল ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ঘোষিত স্কোয়াডে তিন পেসারের সঙ্গে সুযোগ পেয়েছেন চার স্পিনার। খুররাম শাহজাদ ইনজুরিতে পড়ায় দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ বাঁহাতি স্পিনার নোমান আলী। যার বয়স ৩৭ বছর। বাংলাদেশ সিরিজের দল থেকে বাদ পড়েছেন কামরান গোলাম ও মোহাম্মদ আলী।

আগামী ৭ অক্টোবর মুলতানে হবে পাকিস্তান-ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্ট। তিন দিনের বিরতি দিয়ে ১৫ অক্টোবর একই মাঠে হবে দ্বিতীয় টেস্ট। ২৪ অক্টোবর রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে সিরিজের শেষ টেস্ট।

গত মাসে ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইওয়াশ হওয়ায় সমালোচনায় বিদ্ধ বাবর-রিজওয়ানরা। ইংল্যান্ডের বিপক্ষে তাই যেকোনো মূল্যে জয় পেতে মুখিয়ে বাবররা।

পাকিস্তানের প্রথম টেস্টের স্কোয়াড: শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আমির জামাল, আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, মীর হামজা, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, নোমান আলী, সাইম আইয়ুব, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ ও শাহিন শাহ আফ্রিদি।

একুশে সংবাদ/ এস কে

Link copied!