AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই ম্যাচ নিষিদ্ধ রোমেরো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৮ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
দুই ম্যাচ নিষিদ্ধ রোমেরো

ম্যাচে হারের পর সমর্থকদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়েছিলেন সার্জিও রোমেরো। যার জেরে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন ২০১৪ ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলা আর্জেন্টাইন গোলরক্ষক। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব বোকা জুনিয়র্স। 

গত শনিবার রিভার প্লেটের কাছে ১-০ গোলে হারে বোকা। এরপর সমর্থকদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন রোমেরো। ৯টি হলুদ কার্ড ও ১টি লাল কার্ডের ঘটনাবহুল ম্যাচে নিজ দলের সমর্থকদের ক্ষোভের মুখে পড়ে দলটি।সাবেক আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরো বর্তমানে দেশটির অন্যতম ক্লাব বোকা জুনিয়র্সের হয়ে মাঠ মাতাচ্ছেন। সাবেক ম্যানচেস্টার ইউনাইটেডের এই গোলকিপার শনিবার রিভার প্লেটের বিপক্ষে ম্যাচের পর মেজাজ হারান।

ম্যাচ শেষের বাঁশি বাজার পর গ্যালারিতে ছুটে গিয়ে নির্দিষ্ট এক দর্শকের সঙ্গে তর্কে জড়ান রোমেরো। তার দাবি, সেই দর্শক ‘বাজে মন্তব্য’ করেছিলেন। পরে আরো বোকা জুনিয়র্স সমর্থক যোগ দেন।

এ কারণে তাকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়। এমনকি গুণতে হতে পারে আর্থিক জরিমানাও। বোকা জুনিয়র্স এক বিবৃতিতে জানিয়েছে, আমাদের পরের দুটি ম্যাচের (ক্লাব অ্যাথলেটিকো বেলগ্রানো দে করডোবা এবং অ্যাসোসিয়েশন অ্যাথলেটিকা আর্জেন্টিনোস জুনিয়র্স) জন্য আমাদের খেলোয়াড় সার্জিও রোমেরোকে দলে ডাকা হবে না। আমরা জানাতে চাই, যে তিনজন সমর্থক ঘটনাটি ঘটিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ঘটনার পর নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে গোলরক্ষক সার্জিও রোমেরো বলেন, লোকটি যখন আমাকে গালি দিচ্ছিল, তখন আমি আমার মেজাজ হারিয়ে ফেলি। আমরা কেউ হারার জন্য খেলি না। আমি সেই মুহূর্তে ভাবতে পারিনি, আমি আমার মেজাজ হারিয়ে ফেলেছিলাম।

তিনি আরও বলেন, আমি আমার প্রতিক্রিয়াতে ভুল ছিলাম। বোকা ভক্তদের কাছে আমি ক্ষমা চাই। আমার উচিৎ ছিল এটি ছেড়ে দেওয়া এবং চলে যাওয়া। তাদের নিজেদের প্রকাশ করার অধিকার আছে। আমরা এটা জিততে চেয়েছিলাম। আমি বোকা জুনিয়র্সের সমর্থকদের কাছে ক্ষমা চাই।

ম্যাচের ২০ মিনিটের সময় ম্যানুয়েল লানজিনির একমাত্র গোলে জয় পায় রিভার প্লেট। পুরো ম্যাচে মোট ৯ বার হলুদ কার্ড বের করতে হয়েছিল রেফারিকে। এটি ছিল মৌসুমের চতুর্থ হার, লিগ স্ট্যান্ডিংয়ে বোকার অবস্থান এখন ১১ নম্বরে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!