AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলবার সামলাতে অবসর ভাঙলেন সেজনি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:২০ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
গোলবার সামলাতে অবসর ভাঙলেন সেজনি

জুভেন্টাসের হয়ে খেলে গত মাসেই অবসর নিয়েছিলেন ভয়চেক সেজনি। তবে তার সিদ্ধান্ত এক মাসের বেশি স্থায়ী হলো না। বার্সেলোনার হয়ে খেলতে অবসর ভেঙে ফিরেছেন তিনি। এ মৌসুমের পুরোটা সময় কাতালান ক্লাবের জার্সিতে দেখা যাবে তাকে।

গত রোববার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে চোট পাওয়ার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন বার্সা গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগান। প্রথমার্ধে কর্নার ফেরাতে গিয়ে মাটিতে পড়ে যান তিনি। পরে তাকে দ্রুত নিকটস্থ একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরীক্ষার পর জানা যায় স্টেগানের হাঁটুর টেন্ডন ফেটে গেছে, লেগেছে অস্ত্রোপচারও। ধারণা করা হচ্ছে এ মৌসুমের বাকিটা সময় আর খেলতে পারবেন না তিনি। স্টেগানের শূন্যস্থান পূরণ করতেই সেজনির সঙ্গে চুক্তি বার্সেলোনার।

ফ্রি এজেন্ট হিসেবে কাতালান ক্লাবটির সঙ্গে সেজনির চুক্তি হয়েছে এক বছরের। ফ্যাব্রিজিও রোমানো বলেছেন, দুই পক্ষই সম্মতিতে পৌঁছেছে। দ্রুতই হবে ৩৪ বছর বয়সি এ তারকার স্বাস্থ্য পরীক্ষা। এরপর যথাসম্ভব পরিচয় করিয়ে দেওয়ার পালা।

ব্রেন্টফোর্ড ও রোমায় ধারসহ ক্লাব ক্যারিয়ারে ৫৪২ ম্যাচ খেলা সেজনির চুক্তির আগে বার্সায় যাওয়ার গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদের সাবেক গোলরক্ষক কেইলর নাভাস ও ক্লদিও ব্রাভোসহ আরো অনেকের।

আগামী চার দিনের মধ্যে বার্সা ২টি ম্যাচ খেলবে, দুটি ম্যাচই লা লিগার। বুধবার (২৫ সেপ্টেম্বর) গেতাফের পর ২৮ সেপ্টেম্বর ওসাসুনার মুখোমুখি হবে তারা। গোলরক্ষক হিসেবে গেতাফের বিপক্ষে খেলছেন ইনাকি পেনা। তবে ওসাসুনার বিপক্ষে দেখা যেতে পারে সেজনিকে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!