AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বষ্টিতে কানপুর টেস্টে টসে বিলম্ব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:০৭ এএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
বষ্টিতে কানপুর টেস্টে টসে বিলম্ব

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ থেকে মাঠে নামছে বাংলাদেশ। কানপুরে ম্যাচ শুরুর আগে বৃষ্টি হয়েছে। এখনও মাঠ খেলার উপযোগী করা যায়নি। যার ফলে টসে বিলম্ব হচ্ছে, একই সঙ্গে খেলা শুরুর সময়ও পিছিয়ে গেছে।

স্থানীয় সময় সকাল ৯টায় টস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মাঠ খেলার উপযুক্ত না থাকায় তা সম্ভব হয়নি। স্থানীয় সময় সকাল  সাড়ে ৯টায় (বাংলাদেশ সময় সকাল ১০টায়) মাঠ পরিদর্শন করে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন আম্পায়াররা।

আপাতত স্টেডিয়াম এলাকায় বৃষ্টি নেই। তবে আকাশে প্রচুর মেঘ আছে। যেকোনো সময় বৃষ্টি নামতে পারে। তাই উইকেট কাভারে ঢেকে রাখা হয়েছে। সবমিলিয়ে খেলা শুরুর সময় নির্ভর করছে প্রকৃতির ওপর।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও হাসকিন আহমেদ।

ভারতের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, রিষভ পান্ত, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব/অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!