AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতি, টাইগার রবি হাসপাতালে


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৪২ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতি, টাইগার রবি হাসপাতালে

কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ম্যাচটি বাংলাদেশি সমর্থকদের জন্য বেশ আবেগের। কারণ এটিই হতে যাচ্ছে বাংলাদেশের ইতিহাসের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের শেষ আন্তর্জাতিক টেস্ট ম্যাচ।

ঐতিহাসিক এই ম্যাচটিতে ঘটলো অস্বস্তিকর এক ঘটনা। ম্যাচটি চলাকালে বাংলাদেশ দলের সমর্থক রবিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ম্যাচ চলাকালে ভারতীয় দর্শকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় আহত হন বাংলাদেশি সমর্থক রবি। পরে নিরাপত্তা কর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেয়া হয়েছে তাকে।

খবর নিয়ে জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে হাতাহাতিও জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় টাইগার সমর্থক রবি, তার ওপর হামলার কথা স্থানীয় পুলিশকে জানান। পাঁজরের নিচের অংশে আঘাত লেগেছে বলেও জানান তিনি। বাংলাদেশ থেকে আসা সমর্থকদের মধ্যে রবি অন্যতম। লম্বা সময় ধরেই বাংলাদেশ দলের বিভিন্ন সিরিজে মাঠে গর্জন তুলেন তিনি।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!