AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল গভর্নিং বডির মিটিংয়ে বোমা হামলার হুমকি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩০ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
আইপিএল গভর্নিং বডির মিটিংয়ে বোমা হামলার হুমকি

বেঙ্গালুরুর ফোর সিজন হোটেলে বাংলাদেশ সময় শনিবার রাত ১২টা নাগাদ আইপিএল গভর্নিং বডির  মিটিং হওয়ার কথা ছিল। হুমকি পাওয়ার পর সিদ্ধান্তে পরিবর্তন এসেছে। যদিও হুমকি দেয়া হয়েছে ফোর সিজন হোটেল থেকে ৬ কিলোমিটার দূরের তাজ হোটেলে। এক ই-মেইলে ওই হুমকিবার্তা দেয়া হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনী ওই এলাকা তল্লাশি করে সন্দেহজনক কিছু পায়নি। জানা যায়নি হুমকিদাতাদের সম্পর্কেও।

প্রতিবেদনে বলা হয়েছে, পরিবর্তিত সময় অনুযায়ী রোববার হতে পারে ওই মিটিং। আইপিএল গভর্নিং কাউন্সিলের ছয় সদস্য, আইপিএল চেয়ারম্যান অরুন ধুমাল, বিসিসিআই সচিব জয় শাহ ও ট্রেজারার আশিষ শেলারসহ আরও অনেকে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

মিটিংয়ে আলোচনার অন্যতম বিষয় হবে প্লেয়ার রিটেনশন রুলস ও মেগা অকশন। ২০২২ সালের নিয়ম অনুযায়ী ড্রাফটের আগে প্রতিটি দল ৪ জন করে প্লেয়ার ধরে রাখতে পারত। সেই সংখ্যাটা এখন বাড়িয়ে ৫ বা ৬ করতে আগ্রহী বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি।

আইপিএল অকশন ভেন্যু ও অকশনের দিনতারিখও এই মুহূর্তের আলোচনার কেন্দ্রবিন্দুতে। গত বছর আইপিএলের নিলাম অনুষ্ঠিত হয়েছিল দুবাইয়ে। আসন্ন আসরের নিলামও চলে যেতে পারে ভারতের বাইরে। দুবাইয়ের পরিবর্তে এবার এ অনুষ্ঠান হতে পারে দোহা, আবু ধাবি কিংবা মধ্যপ্রাচ্যের অন্য কোনো দেশে।

সৌদি আরব ক্রীড়াক্ষেত্রে ব্যাপক বিনিয়োগ করছে। ফুটবলের পর ক্রিকেটেও আসতে আগ্রহী তারা। সেটার ধারাবাহিকতায় গত আইপিএলে বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছিল তারা। কিন্তু শেষমেষ আলোচনাতেই তা থেমে থাকে। ১৮তম আসরে যুক্ত হওয়ার ভালো সম্ভাবনা রয়েছে তাদের। সেটার অংশ হিসেবে এবারের নিলাম হতে পারে সৌদি আরবেই।


একুশে সংবাদ/ এস কে

Link copied!