AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৯ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ

ভুটানে চলছে সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট। যেখানে ফাইনালে উঠেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল। সোমবার (৩০ সেপ্টেম্বর) শিরোপা জয়ের ম্যাচে ভারতের মুখোমুখি হবে তারা। ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের এ ফাইনাল অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬টায়। 

সোনালী ট্রফিতে দুই দলের চোখ। আরো একবার মঞ্চস্থ হচ্ছে গেলো আসরের ফাইনাল। লড়াইটা টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত আর গতবারের ফাইনালিস্ট বাংলাদেশের। লাল সবুজের জন্য প্রতিশোধের মঞ্চ, শক্তিশালী ইন্ডিয়ার জন্য মিশন শিরোপা ধরে রাখা।

এবারের আসরে শুরু থেকে দাপট দেখিয়েছে ভারত। আসরে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জিতে যাত্রা শুরু করে দলটি। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কা দেখা দিলেও ভারতের বিপক্ষে মালদ্বীপ হারায় সেমিফাইনালে ওঠে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

পাকিস্তানের বিপক্ষে রোমাঞ্চকর সেমিফাইনালে টাইব্রেকারে ৮-৭ ব্যবধানে জয় পাওয়ায় আবারও ফাইনালে উঠে লাল সবুজের প্রতিনিধিরা। ফাইনালকে সামনে রেখে বাংলাদেশ কোচ টিটু বলেছেন, ভারত ফেভারিট দল তাতে কোনো সন্দেহ নেই।

তিনি আরো বলেন, তারা টেকনিক্যালি ও ট্যাকটিক্যালি পরিণত। আমাদের ছেলেরা যেভাবে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে পারফর্ম করেছে, তাদের নিয়ে আমি আত্মবিশ্বাসী। তবে ভারত ভালো দল, তারা শিরোপাধারী, তাদের বিপক্ষে আমাদের সেরাটা দিতে হবে।

বাড়তি চাপের বোঝা ভারতের কাঁধেও। শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়ে মুখিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। বাংলাদেশ সহজ প্রতিপক্ষ হলেও সমীহ করছে তারা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ভারত কোচ জানান বাংলাদেশের বিপক্ষে সুক্ষ্ম পরিকল্পনার ছক কষছে ইন্ডিয়া।


একুশে সংবাদ/ এস কে

Link copied!