AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোর্তোয়াকে লাইটার ছুঁড়ে মেরে আজীবন নিষিদ্ধ দর্শক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৯ পিএম, ১ অক্টোবর, ২০২৪
কোর্তোয়াকে লাইটার ছুঁড়ে মেরে আজীবন নিষিদ্ধ দর্শক

মাদ্রিদ ডার্বিতে গত রোববার (২৯ সেপ্টেম্বর) রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছিল অ্যাথলেটিকো মাদ্রিদ। এ ম্যাচে রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়াকে লক্ষ্য করে লাইটার ছুঁড়ে মারেন অ্যাথলেটিকোর এক সমর্থক। যে কারণে শাস্তি পেয়েছেন তিনি। লাইটার ছুঁড়ে মারা সেই সমর্থককে স্থায়ীভাবে নিষিদ্ধ করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

অ্যাথলেটিকোর ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে রোববার লা লিগার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ম্যাচের ৬৪তম মিনিটে রিয়াল ডিফেন্ডার মিলিতাও গোল করে দলকে এগিয়ে দেন। তবে ম্যাচের ৯৫তম মিনিটে অ্যাথলেটিকোকে সমতায় ফেরান কোরেয়া।

মিলিতাও গোল করার কিছুক্ষণ পরই গ্যালারি থেকে কেউ লাইটার ছুঁড়ে মারেন কোর্তোয়ার দিকে। পরে প্লাস্টিক বোতলসহ আরো নানা কিছু ছুঁড়ে মারা হয়। এরপর কিছুক্ষণ খেলা বন্ধ ছিল।

তখন স্টেডিয়ামে মাইকে করে ঘোষণা করা হয়, এমন ঘটনা আবারও ঘটলে ম্যাচটি পুরোপুরি স্থগিত করা হবে। ম্যাচ শেষে অ্যাথলেটিকোর কোচ সিমিওনে সমর্থকদের পক্ষে কথা বলেছেন। তিনি বলেন, রিয়ালের গোল উদযাপনের ধরন তাতিয়ে দিয়েছিল দর্শকদের।

সোমবার (৩০ সেপ্টেম্বর) অ্যাথলেটিকো এক বিবৃতিতে জানায়, ঘটনার সঙ্গে জড়িত একজনকে এর মধ্যেই আটক করা হয়েছে। বাকিদের চিহ্নিত করতে পুলিশের সঙ্গে মিলে ক্লাবের নিরাপত্তা বিভাগ কাজ করছে। সেদিন বিকেলেই জানানো হয়, আটক হওয়া সেই ব্যক্তিকে স্থায়ীভাবে নিষিদ্ধ করা হয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!