AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অধিনায়কের নাম জানালো বরিশাল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৪০ পিএম, ২ অক্টোবর, ২০২৪
অধিনায়কের নাম জানালো বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফটের আগেই নিজেদের অধিনায়কের নাম প্রকাশ করেছে ফরচুন বরিশাল। দলটির অধিনায়কের দায়িত্বে এবারও থাকছেন তামিম ইকবাল। ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় ছিলেন তামিম ইকবাল। তবে শিগগিরই মাঠে ফিরছেন তিনি। আর তা হতে পারে বিপিএল দিয়েই। মাঠে ফেরার আগেই তামিমকে আবারও অধিনায়ক ঘোষণা করল ফরচুন বরিশাল।

বিপিএলের প্রথম চার মৌসুমের তিনটিতেই ছিল না বরিশালের ফ্র্যাঞ্চাইজি। এরপর ২০২২ সালে প্রথমবার বিপিএলে আসে ফরচুন বরিশাল। ২০২২ ও ২০২৩ বরিশালের অধিনায়ক ছিলেন সাকিব আল হাসান। তবে ২০২৪ সালে আস্থা রাখা হয় তামিমের উপর।

তামিমের অধিনায়কত্বে প্রথম আসরেই শিরোপা জেতে ফ্র্যাঞ্চাইজিটি। তামিমের পাশাপাশি বরিশাল দলকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন সৌম্য, মুশফিক ও মাহমুদউল্লাহর মতো ক্রিকেটাররা।

এদিকে তামিমকে অধিনায়ক করার পাশাপাশি বরিশাল নতুন চুক্তি করেছে মুশফিকের সঙ্গে। এছাড়াও বরিশাল তাদের দলে টানতে চাচ্ছে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও ইংল্যান্ডের ডেভিড মালানকে।

পাকিস্তানি ক্রিকেটার ফাহিম আশরাফকে চুক্তি করিয়েছে বরিশাল। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট।


একুশে সংবাদ/ এস কে

Link copied!