AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইনজুরি টাইমের গোলে পোর্তোর বিপক্ষে হার এড়াল ম্যান ইউ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৩ পিএম, ৪ অক্টোবর, ২০২৪
ইনজুরি টাইমের গোলে পোর্তোর বিপক্ষে হার এড়াল ম্যান ইউ

ইনজুরি টাইমের গোলে ইউরোপা ফুটবল লিগে হার এড়ালো ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেড। গতরাতে ইউরোপা লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে পর্তুগালের ক্লাব পোর্তোর সাথে ৩-৩ গোলে ড্র করেছে ম্যান ইউ। এ নিয়ে নিজেদের প্রথম দুই ম্যাচই ড্র করলো এরিক টেন হাগের দল ম্যান ইউ। নিজেদের প্রথম ম্যাচে ঘরের মাঠে ডাচ ক্লাব এফসি টুয়েন্টির সাথে ১-১ গোলে ড্র করেছিলো ইংলিশ ক্লাবটি।

পর্তুগালের মাঠ দ্রাগাও স্টেডিয়ামে প্রথম ২০ মিনিটের মধ্যে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল ম্যানচেষ্টার ইউনাইটেড। সপ্তম মিনিটে ম্যান ইউকে প্রথম এগিয়ে মার্কাস রাশফোর্ড। এরপর ২০ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন রাসমাস  হোলাান্ড।

২-০ গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি পোর্তো। ৭ মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচে সমতা ফেরায় তারা। ২৭ মিনিটে পেপে ও ৩৪ মিনিটে সামু ওমোরোদিওন গোল করেন।

প্রথমার্ধের বাকী সময় আর গোল না হলে ২-২ গোলের সমতয়া শেষ ম্যাচের প্রথম ভাগ। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে প্রথমবারের মত এগিয়ে যায় পোর্তো। ম্যাচের ৫০ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ওমোরোদিওন। ৮১ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ম্যানচেষ্টার ইউনাইটেড।

৩-২ গোলে এগিয়ে থেকে ম্যাচ শেষ করার পথে ছিলো পোর্তো। কিন্তু ইনজুরি সময়ের গোলে হার এগাতে পারে ম্যানচেষ্টার ইউনাইটেড। ৯১ মিনিটে হ্যারি ম্যাগুয়েরের গোলে ম্যাচে ৩-৩ সমতা ফেরায় ম্যান ইউ। শেষ পর্যন্ত পোর্তোর সাথে পয়েন্ট ভাগাভাগি করে ম্যান ইউ।

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচ জয়শূন্য থাকার পরও সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানালেন কোচ টেন হাগ। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি নিজেদের মূল্যায়ন করবো না। মৌসুমের শেষে মূল্যায়ন করবো। আমরা একটা প্রক্রিয়ার মধ্যে আছি। এই দলকে ভালোভাবে গড়ে তুলতে হবে। দলের সবার ভেতরে তাড়না আছে এবং খেলোয়াড়রা ঐক্যবদ্ধ আছে। তাদের মনোবল শক্ত এবং তারা কিছু অর্জন করতে চায়। আমাদের মানসিকতা ভালো আছে। আমাদেও আরও উন্নতি করতে হবে।’

প্রথম দুই ম্যাচ ড্র করায় ৩৬ দলের পয়েন্ট টেবিলে ২১তমস্থানে আছেন ম্যানচেষ্টার ইউনাইটেড। প্রথম ম্যাচ হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে ড্র করেছে পোর্তো। টেবিলের ২৪তম স্থানে আছে তারা।
একুশে সংবাদ/ এস কে 

Link copied!