AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪২ পিএম, ৬ অক্টোবর, ২০২৪
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

২০২৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের লক্ষ্য স্থির করে ২০২৪ এ মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। যেখানে প্রতিপক্ষ টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন শক্তিশালী ভারত। খেলাটি এমন একটি মাঠে হবে যেখানে ১৪ বছর ধরে হয়নি কোনো আন্তর্জাতিক ম্যাচ। যারফলে স্টেডিয়ামটি তৈরি করা হয়েছে নতুন করে। 

এছাড়ার এই সিরিজটি বাংলাদেশের জন্য বিশেষ গুরুত্ব বহন করে। ভারতের গোয়ালিয়রে দীর্ঘ ১৪ বছর পর ফিরছে ক্রিকেট। নতুন স্থাপিত মাধবরাও সিন্ধি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদব। ফলে আগে ব্যাট করবে বাংলাদেশ।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জিতে বেশ ফুরফুরে মেজাজে ভারত গেলেও সেখানে দুই টেস্টের দুটিতেই বেশ বাজেভাবে হেরেছে বাংলাদেশ। তাই টাইগারদের মনোবল ফেরানোর জন্য আজ জয়ের বিকল্প নেই।

বাংলাদেশ একাদশ
লিটন দাস (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ
অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিয়ান পরাগ, নীতিশ কুমার, হার্দিক পান্ডিয়া, রিংকু সিং, ওয়াশিংটন সুন্দর, বরুন চক্রবর্তী, আর্শদীপ সিং ও মায়াঙ্ক যাদব।


একুশে সংবাদ/ এস কে 

Link copied!