AB Bank
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবু ধাবিতে টি১০ লিগে খেলবেন কার্তিক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৭ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
আবু ধাবিতে টি১০ লিগে খেলবেন কার্তিক

ভারতের দীনেশ কার্তিকও নাম লিখিয়েছেন আবু ধাবি টি১০ লিগে। তিনি অবসর নিয়ে নিয়েছেন, সেই কারণেই বিদেশি ক্রিকেট লিগে খেলতে বাধা নেই তাঁর।

২০ ওভার নয়, একটি ইনিংস শেষ ১০ ওভারে। সেই ক্রিকেটের দিকে ঝুঁকছেন রশিদ খানেরা। ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জস বাটলারও আবু ধাবিতে টি১০ লিগে খেলবেন। ভারতের দীনেশ কার্তিকও নাম লিখিয়েছেন সেই ক্রিকেটে। তিনি অবসর নিয়ে নিয়েছেন, সেই কারণেই বিদেশি ক্রিকেট লিগে খেলতে বাধা নেই তাঁর।

রশিদ এবং কার্তিক খেলবেন বাংলা টাইগার্সের হয়ে। বাটলার খেলবেন ডেকান গ্ল্যাডিয়েটর্সের হয়ে। সেই দলে রয়েছেন মার্কাস স্টোয়নিস, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, মাহিশ থিকসানার মতো ক্রিকেটার। নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের হয়ে খেলবেন মাথিসা পাথিরানা। সেই দলে কায়রন পোলার্ড, সুনীল নারাইন, আকিল হোসেন, মহম্মদ আমিরের মতো ক্রিকেটার রয়েছেন।

অবসর নেওয়ার পর কার্তিক লেজেন্ডস লিগ এবং দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে খেলার জন্য নাম লিখিয়েছেন। এ বার আবু ধাবি টি১০ লিগেও নাম লেখালেন তিনি। সেই সঙ্গে আইপিএলে কার্তিককে ব্যাটিং কোচ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আবু ধাবির লিগে কার্তিকের দলের হয়ে খেলার কথা বাংলাদেশের শাকিব আল হাসানের। আয়ারল্যান্ডের জস লিটলও সেই দলে রয়েছেন।

এই বছর আবু ধাবি লিগে ১০টি দল খেলবে। আগে খেলত আটটি দল। নতুন দুই দল বোল্টস আজমান এবং ইউপি নবাবস।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!