AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্ষণ মামলায় রিয়ালকে পাশে পেলো এমবাপ্পে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩২ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
ধর্ষণ মামলায় রিয়ালকে পাশে পেলো এমবাপ্পে

উয়েফা নেশন্স লিগের শেষ দুই ম্যাচের জন্য ফ্রান্সের স্কোয়াডে কিলিয়ান এমবাপ্পেকে রাখেননি কোচ দিদিয়ের দেশম। দলে জায়গা না পেয়ে সময়টা ঘুরে ফিরে কাটিয়েছেন ফরাসি তারকা। এ সুযোগে তিনি যান সুইডেনের রাজধানী স্টকহোমের একটি নৈশক্লাবে।

সেখান থেকে বের হওয়ার পর ধর্ষণের ঘটনায় নাম জড়ান এমবাপ্পে। তবে এমবাপ্পের বিরুদ্ধে ওঠা অভিযোগটিকে মিথ্যা বলে তার পাশের রয়েছে বলে জানিয়েছে রিয়াল মাদ্রিদ।

দলে জায়গা না পেয়ে সুইডেনে ঘুরতে গিয়েছিলেন এমবাপ্পে। সেখানে একটি নৈশক্লাবে গিয়ে ধর্ষণের ঘটনায় নিজের নামও জড়িয়ে এসেছেন ফ্রান্সের এই তারকা। এমবাপ্পেকে ওই ঘটনায় সন্দেহভাজনদের একজন বলে উল্লেখ করেছে সুইডেনের সংবাদমাধ্যম।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সুইডেনের গণমাধ্যম ‘আফতোব্লাদেত’ ও ‘এক্সপ্রেসেন’ জানায়, এমবাপ্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে সন্দেহভাজনের নাম উল্লেখ করেননি তারা।

যদিও একে মিথ্যা সংবাদ বলে উড়িয়ে দিয়েছেন এমবাপ্পে। রিয়াল তারকা দাবি করেন, পিএসজির কাছে বকেয়া পাওনা নিয়ে তিনি যে আইনি লড়াই করছেন, তার সঙ্গে ধর্ষণের অভিযোগের যোগসূত্র রয়েছে।

বিশ্বকাপজয়ী এই তারকার আইনজীবী জানান, তিনি অভিযোগ শুনে হতবাক হয়ে গেছেন। এসব বিতর্কের মুখে এমবাপ্পের পাশে দাঁড়িয়েছে তার ক্লাব রিয়াল মাদ্রিদ। বার্তা সংস্থা এএফপিকে নিজেদের অবস্থান জানিয়েছে লা লিগার ক্লাবটি।

সেখানে তারকা ফুটবলারের বিরুদ্ধে এই অভিযোগকে ‘ক্রীড়ার ইতিহাসে সবচেয়ে বড় মিথ্যা’ বলে উল্লেখ করেছে রিয়াল মাদ্রিদ। এদিকে ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান ‘অ্যাডিডাস’-এর প্রোমোশনাল ছবি থেকে সরিয়ে ফেলা হয়েছে এমবাপ্পের নাম।

এমন খবর ছড়িয়ে পড়ার পর কৌতুহল বেড়েছে ফুটবলভক্তদের মাঝে। তবে প্রতিষ্ঠানটি সংবাদকর্মীদের জানায়, এমবাপ্পের বুটের স্পনসর অ্যাডিডাসেরই প্রতিদ্বন্দ্বী প্রতিষ্ঠান ‍‍`নাইকি‍‍`। এ কারণে সেই প্রচারণা ক্যাম্পেইন থেকে এমবাপ্পের ছবি মুছে ফেলা হয়েছে।

তবে প্রচারণা ক্যাম্পেইনের ছবিতে রিয়াল মাদ্রিদের আরেক তারকা এদুয়ার্দো কামাভিঙ্গার ছবি রয়েছে। যিনি নাইকির সঙ্গেও চুক্তিবদ্ধ। তবে কেন এমবাপ্পের নাম-ই সরানো হল। এটির ব্যাখ্যা জানার জন্য ক্লাবটির কাছে প্রশ্ন করা হলেও এর জবাব এখনও দেয়নি রিয়াল।

একুশে সংবাদ/ এস কে   

Link copied!