AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিষেধাজ্ঞা কাটিয়ে জুভেন্টাসের হয়েই মাঠে ফিরতে চান পল পগবা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২৪ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
নিষেধাজ্ঞা কাটিয়ে জুভেন্টাসের হয়েই মাঠে ফিরতে চান পল পগবা

ডোপিং নিষেধাজ্ঞা কাটিয়ে জুভেন্টাসের হয়েই মাঠে ফিরতে চান পল পগবা। আর এজন্য প্রয়োজনে বেতন কমিয়ে হলেও তিনি মাঠে ফিরতে আগ্রহী। ইতালিয়ান দৈনিক পত্রিকা লা গাজ্জেটা ডেলো স্পোর্টে দেয়া এক সাক্ষাতকারে ফরাসি বিশ্বকাপ জয়ী পগবা এমনটাই বলেছেন।

ইতালিয়ান পত্রিকাটির ওয়েবসাইটে প্রকাশিত সাক্ষাতকারে পগবা বলেন, ‘জুভেন্টাসের হয়ে আবারো খেলার সুযোগ পেলে প্রয়োজনে বেতন কমাতেও রাজী আছি। আমি এই ক্লাবেই ফিরতে চাই। বাস্তবতা হচ্ছে আমি জুভেস্টাসের খেলোয়াড় এবং এই ক্লাবে খেলার প্রস্তুতি নিচ্ছি।’

ইতালিয়ান জায়ান্টদের হয়ে পগবার চুক্তি ২০২৬ সালের জুনে শেষ হবে। বর্তমানে তার বাৎসরিক বেতন আট মিলিয়ন ইউরো। তবে নিষেধাজ্ঞা শুরুর পর থেকে তারকা এই মিডফিল্ডার মাসে দুই হাজার ইউরোর কিছু বেশী বেতন পাচ্ছেন।

নিষেধাজ্ঞা কমানোর পর ইতালিয়ান বিভিন্ন গণমাধ্যমে রিপোর্ট হয়েছে পগবার সাথে চুক্তি বাতিল করতে চায় জুভেন্টাস। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা আরো বলেছেন, ‘এটা সম্পূর্ন নতুন এক পগবা, আরো বেশী ক্ষুধার্ত, জ্ঞানী এবং শক্তিশালী। আমি শুধুমাত্র ফুটবল খেলতে চাই। জুভেন্টাসের হয়ে অনুশীলন ও মাঠে নামতে আমি পুরোপুরি প্রস্তুত। আমার মাথায় সবসময় একটি বিষয় কাজ করে আমি জুভেন্টাসের খেলোয়াড়। এই মুহূর্তে আর কোন কিছুই মাথায় নেই।’

ডোপ টেস্টে ধরা পড়ে চার বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন পগবা। এরপর সর্বোচ্চ ক্রীড়া আদালত সিএএস অক্টোবরের শুরুতে তার এই নিষেধাজ্ঞা ১৮ মাসে কমিয়ে নিয়ে আসে। আগামী বছর ১১ মার্চ ৩২তম জন্মদিনের চারদিন আগে পগবা মাঠে ফিরতে পারবেন। ২০২৩ সালের আগস্টে উদিনেসের বিপক্ষে সিরি-এ ম্যাচের পর পগবার দেহে ডোপ টেস্টের ফলাফল পজিটিভ আসে। ঐ বছরই সেপ্টেম্বরে তাকে প্রাথমিক ভাবে নিষিদ্ধ করা হয়। এরপর ইতালিয়ান ন্যাশনাল এন্টি-ডোপিং ট্রাইবুন্যাল ফেব্রুয়ারিতে তাকে চার বছরের জন্য নিষিদ্ধ করে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!