AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্টেডিয়াম সংস্কারের নির্দেশ দিলেন ক্রীড়া উপদেষ্টা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:১১ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
স্টেডিয়াম সংস্কারের নির্দেশ দিলেন ক্রীড়া উপদেষ্টা

যুব ও ক্রীড়া উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং এম এ আজিজ স্টেডিয়াম পরিদর্শন করেছেন। ভেন্যু দুটির সংস্কার প্রয়োজন এমন প্রতিটি জায়গা ঘুরে তিনি জাতীয় ক্রীড়া পরিষদকে ব্যবস্থা নিয়ে কাজ শুরুর নির্দেশ দেন।

শনিবার সকালে ) চট্টগ্রামের দুই স্টেডিয়াম পরিদর্শনে যান ক্রীড়া উপদেষ্টা। সরেজমিন পরিদর্শনের পর তিনি বিপিএলের আগেই এনএসসিকে সংস্কার কাজ শেষের তাগিদ দেন।

আসিফ মাহমুদ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে লিখেছেন, ‘আফসোসের নাম চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম। ১৯ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এখানে। রক্ষণাবেক্ষণ নেই, মাঠের বেহাল অবস্থা। গ্যালারি, মাঠ কিংবা প্রবেশপথ, তাকানো যাচ্ছে না কোনদিকেই। বিপিএলের সময় বিদেশি ক্রিকেটাররা এখানেও আসেন অনুশীলন করতে। এবার সংস্কারের ছোঁয়া পড়বে এখানেও।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৯ অক্টোবর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। আসন্ন বিপিএলেও ভেন্যুর তালিকায় স্টেডিয়ামটি অবধারিতভাবেই থাকার কথা রয়েছে।

এমএ আজিজ স্টেডিয়ামে ২০০৫ সালের ১০ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের প্রথম টেস্ট জিতেছিল বাংলাদেশ। এরপর আর কখনোই মাঠটিতে টেস্ট ম্যাচ হয়নি। ঐ বছর একই প্রতিপক্ষের সঙ্গে ২৬ জানুয়ারি ভেন্যুটিতে হওয়া শেষ ওয়ানডেতে লাল-সবুজের দল জিতেছিল।


একুশে সংবাদ/ এস কে

Link copied!