AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিব দলে না থাকায় যা বললেন টাইগারদের কোচ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:২১ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
সাকিব দলে না থাকায় যা বললেন টাইগারদের কোচ

স্কোয়াডে থাকা সত্ত্বেও সাকিব আল হাসান শেষ মুহূর্তে নিরাপত্তাঝুঁকির কারণে দেশে ফেরেননি। তার বদলি হিসেবে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার হাসান মুরাদ। বিশ্বসেরা অলরাউন্ডারের না থাকা নিয়ে কথা বলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন হেড কোচ ফিল সিমন্স। 

শনিবার (১৯ অক্টোবর) সংবাদ সম্মেলনে সাকিব নয়, খেলায় মনোযোগ দেওয়ার বিষয়টিকেই গুরুত্ব দেন নতুন টাইগার কোচ। চন্ডিকা হাথুরুসিংহের স্থলাভিষিক্ত হয়ে চ্যালেঞ্জ সামলানো এখন তার লক্ষ্য। 

সিমন্স বলেন, ‘আমার প্রথম ব্যাপার হচ্ছে ক্রিকেট। আমার সামনে যে স্কোয়াড আছে, তাদের সোমবারের (প্রথম টেস্ট) জন্য প্রস্তুত করা। গত দুই দিন দুর্দান্ত ছিল, ছেলেরা কঠোর পরিশ্রম করেছে। ক্রিকেটের বাইরের সব দ্বিধা দূরে রেখে আমরা ক্রিকেটে মনোযোগ দিতে চাই।

‘বাইরে কী হচ্ছে তা নিয়ে মাথা না ঘামানো এবং ক্রিকেটে মনোযোগ রাখা আমাদের দায়িত্ব। আমি সেটাই নিয়ন্ত্রণ করি যা আমার নিয়ন্ত্রণে থাকবে। তা হলো প্রস্তুতি। সোমবার শুরু হতে যাওয়া ম্যাচেই আমাদের সব মনোযোগ।’

আগামী ২১ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। এরপর দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৯ অক্টোবর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।


একুশে সংবাদ/ এস কে

Link copied!