AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির হ্যাটট্রিকে ক্লাব বিশ্বকাপে মায়ামি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৪৮ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
মেসির হ্যাটট্রিকে ক্লাব বিশ্বকাপে মায়ামি

খেলার ৫৭ মিনিটের সময় মাঠে নামেন লিওনেল মেসি। ফোর্ট লডারডেলের চেজ স্টেডিয়ামের দর্শকরা তারপর দেখলেন আর্জেন্টাইন মহাতারকার পায়ের জাদুতে হ্যাটট্রিক।সেই সাথে নিউ ইংল্যান্ড রেভল্যুশনকে ৬-২ গোলে উড়িয়ে দিয়ে মেজর লিগ সকারের (এমএলএস) এক মৌসুমে সর্বোচ্চ পয়েন্ট অর্জনের রেকর্ড গড়েছে ইন্টার মায়ামি। একই সঙ্গে ক্লাবটি পেয়েছে ২০২৫ সালে ক্লাব বিশ্বকাপ খেলার টিকিট।  

রোববার বাংলাদেশ সময় ভোরে খেলার দ্বিতীয় মিনিটে লুকা লাঙ্গোনির গোলে লিড পায় নিউ ইংল্যান্ড। ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডিলান বোরেরো। বিরতির আগে লুইস সুয়ারেজ ৪০ ও ৪৩ মিনিটে লক্ষ্যভেদ করলে বিরতিতে যায় মায়ামি।

৫৮ মিনিটে টাটা মার্টিনোর দলকে লিড এনে দেন বেঞ্জামিন ক্রেমাশ্চি। এরপর চলে মেসি ম্যাজিক।  ডি বক্সের বাইরে থেকে নেওয়া কোণাকুণি শটে ৭৮ মিনিটে তিনি প্রথম গোলের দেখা পান। ৮১ মিনিটে গোলরক্ষকের দুই পায়ের ফাঁক দিয়ে এবং সুয়ারেজের ক্রসে ডান পায়ের ছোঁয়ায় ৮৯ মিনিটে করেন নিশানাভেদ।

আগের ম্যাচ জিতেই প্রথম এমএলএস সাপোর্টার্স শিল্ড জয় নিশ্চিত করেছিল মায়ামি। আজ সেটি নিয়ে আনুষ্ঠানিক উদযাপনে মাতেন মেসি-সুয়ারেজরা।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো স্টেডিয়ামে বসে ম্যাচ উপভোগ করেন। এ সময় তিনি মেসিদের দেন সুখবর। বক্তব্যে তিনি বলেন, বলেন, ‘আপনাদের তিনটি বিষয় বলার আছে। প্রথমত, সাপোর্টার্স শিল্ড জয়ের জন্য অনেক অভিনন্দন। দ্বিতীয়ত, আপনার ২০২৫ ফিফা ক্লাব বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছেন। এবং সর্বশেষ, আপনাদের হার্ড রক স্টেডিয়ামেই ৬৫ হাজার দর্শকের সামনে আসন্ন  টুর্নামেন্টটির উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে।’
 


একুশে সংবাদ/ এস কে

Link copied!