AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবা হলেন সরফরাজ খান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৭ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
বাবা হলেন সরফরাজ খান

বাবা হলেন ভারতীয় ক্রিকেটার সরফরাজ খান। তাঁর স্ত্রী রোমানা এক পুত্র সন্তানের জন্ম দিলেন। সোমবারই সরফরাজের পরিবারে নতুন অতিথি এল। সেই খবর নিজেই সোশাল মিডিয়ায় জানালেন ভারতীয় দলের এই তারকা ক্রিকেটার। ১ সপ্তাহের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটে ১৫০ রানের মাইলস্টোনের পর আরও এক সুখবর পেলেন সরফরাজ।

বছরটা বেশ ভালোই যাচ্ছে ভারতীয় দলের ক্রিকেটার সরফরাজ খানের। চলতি বছরের শুরুতে মুম্বই রঞ্জি দলের হয়ে টানা ভালো পারফরমেনস করছিলেন সরফরাজ খান, সেই সুবাদেই তাঁকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলে সুযোগ দেওয়া হয়েছিল। আর সুযোগ পেয়েই তিনি তা কাজে লাগিয়েছিলেন, করেছিলেন নিজের প্রথম অর্ধশতরান।

পিছিয়ে পড়েও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ ৪-১ জিতেছিল ভারতীয় দল। রোহিতের তরুণ ব্রিগেডে ভালোই পারফরমেনস ছিল সরফরাজের। এরপর বাংলাদেশ সিরিজে তিনি সেভাবে সুযোগ পাননি, কারণ সিনিয়র ক্রিকেটার লোকেশ রাহুলকেই আগে সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু শুভমন গিল চোট পেতেই প্রথম একাদশে দরজা খুলে যায় সরফরাজের কাছে, আর তা কাজে লাগিয়েই প্রথম টেস্টে ১৫০ রানের ঝকঝকে ইনিংস খেলেন সরফরাজ।

গত বছর অগাস্ট মাসেই চার হাত এক হয়েছিল সরফরাজ খান এবং তাঁর স্ত্রী রোমানার। এবার তাঁদের জীবনেই এল নতুন অতিথি। সদ্যজাত সন্তানকে নিয়ে ইতিমধ্যেই ছবি পোস্ট করেছেন ক্রিকেটভক্তদের সুখবর জানিয়েছেন ২৬ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার। তিনি বর্তমানে দলের সঙ্গেই রয়েছেন, খেলছেন নিউজিল্য়ন্ড সিরিজে।

প্রসঙ্গত সরফরাজ খানের বাবা হওয়া কথা নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের একাংশ বিদ্রুপ করেছেন ভারতীয় দলের কয়েকজন সিনিয়র ক্রিকেটারের। যারা নিজেদের পরিবারকে গুরুত্ব দিতে গিয়ে অনেক সময়ই সিরিজ না খেলে বিশ্রাম নিয়ে থাকেন। দেশের প্রতি এবং খেলার প্রতি দায়বদ্ধতা কাকে বলে, সেটা তরুণ সরফরাজের থেকে শেখা উচিত অনেক ক্রিকেটারের, এমন পোস্টও দেখা গিয়েছে নেটপাড়ায়।

ছেলে হওয়ার সুসংবাদ পাওয়ার পরই নিজের সোশাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামে সেকথা জানান সরফরাজ। বাবা নওশাদের সঙ্গেও হাসি মুখে সন্তানের ছবি পোস্ট করেন মুম্বইয়ের হয়ে খেলা উত্তরপ্রদেশের এই ক্রিকেটার। চলতি মাসেই ১৯ অক্টোবর দেখা পেয়েছিলেন প্রথম আন্তর্জাতিক শতরানের। আর তাঁর দুদিন পরেই তিনি দেখা পেলেন জীবনের সব থেকে দামি সম্পদ নিজের সন্তানের।

একুশে সংবাদ/ এস কে

Link copied!