AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেঘনা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় হবে ঘরোয়া ক্রিকেট


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৪৯ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
মেঘনা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় হবে ঘরোয়া ক্রিকেট

প্রথমবারের মতো মেঘনা ব্যাংকের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হবে যাচ্ছে ঢাকা প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বিভাগ ক্রিকেট লিগ। এই তিন বিভাগের টুর্নামেন্টকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে এক বছরের চুক্তি করেছে মেঘনা ব্যাংক।

মঙ্গলবার (২২ অক্টোবর) মিরপুরে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এই ঘোষণা করেছে বিসিবি পরিচালক এবং মার্কেটিং বিভাগের প্রধান ফাহিম সিনহা।

এবারের এই তিন বিভাগের টুর্নামেন্টের জন্য বিসিবির সঙ্গে ১ কোটি টাকার চুক্তি করেছে ব্যাংকটি। সংবাদ সম্মেলনে বিসিবির হাতে সেই চেক তুলে দেন মেঘনা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কিমিওয়া শাহাদত এবং মার্কেটিং বিভাগের প্রধান মোয়াজ্জিম হোসেন জুয়েল।

আগামী ২৫ অক্টোবর মাঠে গড়াবে ঢাকা তৃতীয় বিভাগের ক্রিকেট লিগ। এই টুর্নামেন্টে মোট ২০টি টুর্নামেন্ট অংশগ্রহণ করবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রূপগঞ্জ, কেরানীগঞ্জ, ঢাকা বিশ্ববিদ্যালয়, মিরপুর ক্রিকেট একাডেমি এবং নারায়নগঞ্জ। মোট ১২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আর ২০ নভেম্বর থেকে মাঠে গড়াবে দ্বিতীয় বিভাগের লিগ, শেষ হবে ২৬ ফেব্রুয়ারি। এখানেও ২০ দল এবং ১২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই বিভাগের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বিকেএসপির ৩-৪, রুপগঞ্জ এবং কেরানীগঞ্জের একটি মাঠে।

অন্যদিকে প্রথম বিভাগের টুর্নামেন্টটি মাঠে গড়াবে আগামী ১২ জানুয়ারি এবং শেষ হবে ২৬ ফেব্রুয়ারি। এখানেও ২০ দল এবং ১২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই বিভাগের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বিকেএসপির ৩-৪, রুপগঞ্জ এবং কেরানীগঞ্জের একটি মাঠে।

উল্লেখ্য, এতদিন এই টুর্নামেন্ট গুলো আয়োজন করে আসছিল বিসিবি। এবার মেঘনা ব্যাংকের সহযোগিতা পাওয়ায় দেশের ক্রিকেটে পাইপ লাইনকে শক্ত করতে টুর্নামেন্টটিকে নতুন করে সাজাতে চায় বিসিবি পরিচালক ফাহিম সিনহা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!