AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেপাল প্রিমিয়ার লিগে দল পেলেন সাইফউদ্দিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৯ এএম, ২৪ অক্টোবর, ২০২৪
নেপাল প্রিমিয়ার লিগে দল পেলেন সাইফউদ্দিন

প্রতি বছরই বিভিন্ন দেশ শুরু করছে নিজেদের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। যে তালিকায় এবার যুক্ত হয়েছে নেপাল। সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ নভেম্বর মাঠে গড়াতে যাচ্ছে নেপাল প্রিমিয়ার লিগের (এনপিএল) প্রথম আসর। যেখানে দল পেয়েছেন বাংলাদেশের একজন।

৮ দল নিয়ে হবে এবারের আসর। নেপালের প্রধান আটটি শহর বিরাটনগর, চিতওয়ান, জনকপুর, কর্নালি, কাঠমান্ডু, লুম্বিনি, পোখারা এবং সুদুরপাশিমের আটটি ফ্র্যাঞ্চাইজি প্রথম আসরে অংশ নেবে।

এনপিএলের প্রথম আসরের সবগুলো খেলা কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথম আসরে সরাসরি চুক্তিতে দল পেয়েছেন বাংলাদেশ পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

ড্রাফটের আগেই সাইফউদ্দিনকে দলে ভিড়িয়েছে লুম্বিনি লায়ন্স। দল পেলেও তার খেলা নির্ভর করছে বিসিবির অনুমতি প্রদানের ওপর। কেননা এনপিএল আসর চলাকালীন দেশের মাটিতে চলবে ঘরোয়া লিগ এনসিএলের টি-২০ সংস্করণ।

ফলে বিসিবি থেকে অনাপত্তিপত্র মিললেই কেবল এই টুর্নামেন্টে খেলার সুযোগ পাবেন এই পেস বোলিং অলরাউন্ডার। এর আগে সাইফউদ্দিন দেশের বাইরে কানাডার গ্লোবাল টি-২০ লিগ এবং যুক্তরাষ্ট্রের মাইনর লিগে দল পেয়েছিলেন।সেবার ভিসা জটিলতার কারণে গ্লোবাল টি-২০তে সাইফউদ্দিনের খেলা হয়নি। এছাড়া দেশের একমাত্র।ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট বিপিএলেও তাকে দেখা যাবে। আগামী ডিসেম্বরে মাঠে গড়ানোর কথা বিপিএলের।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!