AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এল-ক্লাসিকোয় যে কারণে মেজাজ হারান আনচেলত্তি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৩৯ এএম, ২৭ অক্টোবর, ২০২৪
এল-ক্লাসিকোয় যে কারণে মেজাজ হারান আনচেলত্তি

এল ক্লাসিকোয় বার্সেলোনার কাছে বিধ্বস্ত হয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় মৌসুমের প্রথম রোমাঞ্চকর এল-ক্লাসিকো হয়ে গেল গতকাল রাতে। যেখানে বার্সেলোনার দুর্দান্ত ট্যাকটিকস ও পারফরম্যান্সে নাস্তানাবুদ হয়েছে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসরা ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতেই ৪-০ গোলের বড় হার দেখেছে। এরপর থেকে রিয়ালের দুর্বল দিকগুলো আলোচনার পাশাপাশি প্রশ্নের কেন্দ্রে রয়েছে কোচ কার্লো আনচেলত্তির মেজাজ হারানোর প্রসঙ্গ!

ম্যাচের ৮৪ মিনিটে রিয়ালের কফিনে শেষ পেরেক ঠোকেন রাফিনিয়া। সঙ্গে লেগে থাকা লুকাস ভাসকেসকে পেছনে ফেলে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান। বার্সার গোল উদযাপন নিয়ে সৃষ্টি হয় উত্তেজনা। সময় ডাগ আউটের চেয়ার ছেড়ে উঠে গিয়েছিলেন হান্সি ফ্লিকের সহকারীরা।

বার্সার ডাগ আউটের দলটির সহকারী কোচের আচরণে ক্ষুব্ধ হন আনচেলত্তি। ঐ সময় কাতালান ক্লাবটির কোচ হ্যান্সি ফ্লিকের সঙ্গে তাকে আঙুল উঁচিয়ে কথা বলতে দেখা যায়।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিষয়টির নিন্দা জানিয়ে আনচেলত্তির দাবি, তাদের উদযাপনের লক্ষ্যবস্তু ছিল রিয়ালের ডাগ আউট। তিনি বলেন, ‘ফ্লিকের সঙ্গে নয়, তার সহকারীর (মার্কাস সর্গ) সঙ্গে একটু সমস্যা হয়েছিল। সহকারী অভদ্রোচিতভাবে আমাদের বেঞ্চের সামনে উদযাপন করছিল। আমি ফ্লিককে স্বাভাবিকভাবেই ব্যাপারটি বলেছি এবং সেও একমত।’

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৪-০ গোলের বড় হারের পরও হাল ছাড়তে নারাজ আনচেলত্তি। অতীত ইতিহাস টেনে তার ভাষ্য, ‘ঘরে বার্সেলোনার কাছে সশেষর্ব ৪-০ গোলে হারের মৌসুমে আমরা লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জিতেছি। আমরা লড়াই থামাব না।’

এই হারের আগে টানা ৪২ ম্যাচে কোনো হারের মুখ দেখেনি রিয়াল। এ সময়ে তারা ৩১ ম্যাচে জয় ও ১১টি ম্যাচে ড্র করেছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!