AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাফুফের সঙ্গে কাজ করতে চায় বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩৭ পিএম, ২৭ অক্টোবর, ২০২৪
বাফুফের সঙ্গে কাজ করতে চায় বিসিবি

প্রায় ১৬ বছর পর নতুন সভাপতি পেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সালাউদ্দিনের পর এবার সভাপতির চেয়ারে বসেছেন তাবিথ আউয়াল। গতকাল (শনিবার) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে এই পদে জয়ী হন তিনি। আর বাফুফের নতুন সভাপতিকে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

রোববার (২৭ অক্টোবর) এক বিবৃতিতে বাফুফের সঙ্গে মিলে বাংলাদেশে খেলাধুলার উন্নয়নের কথা জানান বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

ফারুক বলেন, আমি তাবিথ মোহাম্মদ আউয়াল ও বাফুফের নতুন নির্বাহী কমিটিকে অভিনন্দন জানাই। বাংলাদেশ ফুটবলের জন্য এটা একটা স্মরণীয় মুহূর্ত। আমি বিশ্বাস করি, তাবিথের নিবেদন ও ভিশন খেলাটিকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

তিনি আরও বলেন, বিসিবি ক্রীড়া ফেডারেশনগুলোর মধ্যে সহযোগীতার গুরুত্বে বিশ্বাস করে। বাংলাদেশের ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের একই লক্ষ্যে আমরা বাফুফের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।

উল্লেখ্য, এবারের নির্বাচনে ১২৮ ভোটের মধ্যে ১২৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন তাবিথ আউয়াল। পাঁচ ভোট পেয়েছেন তার প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান। আর বিনা প্রতিদ্বন্দ্বীতায় বাফুফের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান।

আর সহসভাপতি পদে বাজিমাত করেছেন শাহরিয়ার জাহেদী। তার সঙ্গী জয়ী হয়েছেন ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, সাব্বির আহমেদ আরিফ ও ফাহাদ করিম।

একুশে সংবাদ/ এস কে

Link copied!