AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাকেরের বদলে দলে ডাক পেলেন অঙ্কন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:২৮ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
জাকেরের বদলে দলে ডাক পেলেন অঙ্কন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চট্টগ্রামে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের স্কোয়াডে এসেছে পরিবর্তন। উইকেটরক্ষক ব্যাটার জাকের আলী অনিকের পরিবর্তে অনভিষিক্ত মিডল অর্ডার ব্যাটসম্যান মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন দলে ডাক পেয়েছেন।

জাকেরের চোটের কারণে তার বদলি হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ন্যাশনাল সিলেকশন প্যানেল ২৫ বর্ষী ডানহাতি ব্যাটার অঙ্কনকে স্কোয়াডে আনার জন্য বাছাই করেছে। ঢাকা বিভাগের খেলোয়াড় অঙ্কন  ৪৩টি প্রথম শ্রেণির ম্যাচে ১,৯৩৪ রান করেছেন। চলমান জাতীয় ক্রিকেট লিগে একমাত্র ইনিংসে তিনি সেঞ্চুরি (সিলেট বিভাগের বিপক্ষে ১১৮ রান) করেছেন।

জাতীয় দলের ফিজিও বায়েজেদুল ইসলাম খান বলেছেন, ‘গতকাল (রোববার) অনুশীলনে ব্যাট করতে গিয়ে জাকের আলীর চোট লেগেছিল। তার আঘাতের অতীত ইতিহাস রয়েছে এবং এখনো সেই উপসর্গ দেখা যাচ্ছে। তার পূর্ববর্তী আঘাতের রেকর্ডের পরিপ্রেক্ষিতে সেরে উঠতে কিছুটা সময় লাগতে পারে। ক্লিনিকাল ফলাফলের ভিত্তিতে তাকে দ্বিতীয় টেস্ট থেকে বাদ দেওয়া হয়েছে।’

মিরপুরে প্রোটিয়াদের সঙ্গে জাকেরের টেস্ট অভিষেক হয়েছিল। প্রথম ইনিংসে ২ রানের বেশি নিতে না পারলেও দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরির দেখা পান। মেহেদী হাসান মিরাজের সঙ্গে সপ্তম উইকেটে ১৩৮ রানের জুটি গড়েন। ব্যাট হাতে খেলেন ১১১ বলে ৭ চারে ৫৮ রানের ইনিংস।

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!