AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেস্ট ক্রিকেটারদের বিশ্রাম দিল অস্ট্রেলিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২৯ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
টেস্ট ক্রিকেটারদের বিশ্রাম দিল অস্ট্রেলিয়া

টেস্ট দলের ক্রিকেটারদের বিশ্রাম দিয়ে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করেছে অস্ট্রেলিয়া।আগামী মাসে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি সিরিজ শেষ হবার চারদিন পর ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু করবে অসিরা।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নির্বাচকরা বিশ্রাম দিয়েছেন তিন পেসার প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড এবং মিচেল মার্শ-ট্রাভিস হেডসহ আরও কিছু টেস্ট খেলোয়াড়কে।

সম্প্রতি মেরুদন্ডের নিচের অংশে অস্ত্রোপচার হওয়ায় পুরো গ্রীষ্ম মৌসুমের জন্য ছিটকে গেছেন অলরাউন্ডার ক্যামেরুন গ্রিন।টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছে জশ ইংলিস, এডাম জাম্পা, গ্লেন ম্যাক্সওয়েল এবং ম্যাট শর্টকে। এখনো অধিনায়কের নাম জানায়নি অস্ট্রেলিয়া। সাধারণত টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেন মার্শ।

ইনজুরি থেকে সুস্থ হয়ে দলে ফিরেছেন পেসার জেভিয়ার বার্টলেট, ন্যাথান এলিস এবং স্পেন্সার জনসন।

প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, ‘এই দলের সবাই টি-টোয়েন্টি ফরম্যাটে অস্ট্রেলিয়ার হয়ে খেলেছে। পুরো সিরিজেই তাদের আন্তর্জাতিক অভিজ্ঞতা ভালোভাবে কাজে লাগাবে বলে আমরা আশা করছি।’

দুই সপ্তাহ আগে ঘোষিত ওয়ানডে দলে রাখা হয়েছে কামিন্স, স্টার্ক ও হ্যাজেলউডকে। তবে ঐ সিরিজে পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন মার্শ ও হেড।১৪ নভেম্বর থেকে ব্রিসবেনে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া। পরের দু’টি হবে যথাক্রমে ১৬ এবং ১৮ নভেম্বর। ২২ নভেম্বর থেকে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া।

৪ নভেম্বর থেকে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নামবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল : সিন অ্যাবট, জেভিয়ার বার্টলেট, কুপার কনোলি, টিম ডেভিড, ন্যাথান এলিস, জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টয়নিস, এডাম জাম্পা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!